ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | রাজনীতির উপর সাধারণ মানুষের আস্থা কমে গেছে : ওবায়দুল কাদের

রাজনীতির উপর সাধারণ মানুষের আস্থা কমে গেছে : ওবায়দুল কাদের

Kader-120170227172348

নিউজ ডেক্স : রাজনীতির উপর সাধারণ মানুষের আস্থা কমে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে শেখ রাসেল জাতীয় শিশু ও কিশোর পরিষদের ২৯তম প্রতিষ্ঠাবার্ষকী উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, বাংলাদেশের রাজনীতিতে সততার অভাব রয়েছে। সততার ঘাটতি পূরণ করতে হলে সৎ মানুষদের রাজনীতিতে নিয়ে আসতে হবে। ভালো মানুষের রাজনীতিতে আসলেই রাজনীতি ভালো হয়ে যাবে। ভালো মানুষরা রাজনীতি না করে দূরে সরে গেলে খারাপ লোকেরা রাজনীতির মঞ্চ দখল করবে, এমপি-মন্ত্রী হবে। তারা দেশ চালাবে কিন্তু তাতে দেশের ভালো হবে না।

তিনি বলেন, দেশের রাজনীতিকে আমরা জনগণের সামনে আকর্ষণীয় করে তুলতে চাই। রাজনীতিতে সৎ, যোগ্য, মেধাবীদের টেনে আনতে চাই। রাজনীতিতে যত ভালো মানুষ আসবে, এমপি-মন্ত্রী হবে তখন রাজনীতি জনগণের কাছে আকর্ষণীয় হবে।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, যদি নিজেদের ভালো ও সৎ মানুষ হিসেবে গড়ে তুলতে চাও। তাহলে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বইটা তোমাদের পড়ার অনুরোধ করছি। আমাদের নেত্রী শেখ হাসিনা তার পিতা বঙ্গবন্ধুর উপর যে বইটা লিখেছেন তাও পড়া উচিত।

এ সময় সংগঠনের নেতাদেরকে সংশ্লিষ্ট বই দুটি শিক্ষার্থীদের কাছে সরবরাহের অনুরোধ করেন মন্ত্রী।

সংগঠনের সভাপতি রকিবুর রহমানের সভাপতিত্বে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য মোজাফফর হোসেন পল্টু, সংগঠনের মহাসচিব মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি, উপদেষ্টা সিরাজুল ইসলাম মোল্লা এমপি, ইসলামী ব্যাংকের ভাইস চেয়ারম্যান সৈয়দ আহসানুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!