ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | মুসা বিন শমসেরের গাড়ি জব্দ

মুসা বিন শমসেরের গাড়ি জব্দ

car20170321192643

নিউজ ডেক্স : শুল্ক ফাঁকি দিয়ে আমদানি করায় বিতর্কিত ব্যবসায়ী প্রিন্স মুসা বিন শমসেরের একটি কালো রেঞ্জ রোভার গাড়ি জব্দ করেছে শুল্ক ও গোয়েন্দা অধিদফতর।

গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার অভিযান চালানো হয় মুসার গুলশানের বাড়িতে। দিনভর নাটকীয়তার পর ধানমন্ডি থেকে গাড়িটি জব্দ করা হয়।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মইনুল খান বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, শুল্ক ও গোয়েন্দা অনুসন্ধানে জানা যায়, ১৩০ শতাংশ শুল্ক দিয়ে গাড়িটি (ভোলা-ঘ-১১-০০-৩৫) রেজিস্ট্রেশন করা হয়েছিল। কাস্টম হাউসের নথি যাচাই করে শুল্ক গোয়েন্দারা জানতে পারেন গাড়িটির বিল অব এন্ট্রি ভুয়া। রেজিস্ট্রেশনে গাড়িটির রঙ সাদা উল্লেখ থাকলেও উদ্ধার করা গাড়িটির রঙ কালো।

তিনি আরও জানান, কয়েক দিনের সিসিটিভি ফুটেজ যাচাই করে গোয়েন্দারা জানতে পারেন মুসা বিন শমসেরের গুলশান-২ নম্বর এলাকার বাড়িতে গাড়িটি রাখা আছে। কিন্তু গোয়েন্দাদের উপস্থিতি টের পেয়ে তিনি আগেই গাড়িটি ধানমন্ডির এক আত্মীয়ের বাসায় লুকিয়ে রাখেন।

এর আগে মঙ্গলবার সকালে মুসাকে গাড়ি হস্তান্তরের জন্য নোটিশ দেয়া হয়। কিন্তু এর কোনো জবাব না পাওয়ায় ধানমন্ডির লেকব্রিজ অ্যাপার্টমেন্টে মুসার আত্মীয়ের বাড়িতে অভিযান চালিয়ে বিকেল সাড়ে ৩টায় গাড়িটি উদ্ধার করা হয় বলেও জানান তিনি।

শুল্ক ও গোয়েন্দারা জানান, গাড়িটি পাবনার ফারুকুজ্জামানের নামে রেজিস্ট্রেশন করা। এ ঘটনায় শুল্ক আইন ও মানি লন্ডারিং আইনে তদন্ত করা হবে। তদন্ত শেষে দোষী ব্যক্তির বিরুদ্ধে মামলা এবং পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*