Home | দেশ-বিদেশের সংবাদ | বৃষ্টি থেমেছে, খেলা হবে ২৪ ওভারের

বৃষ্টি থেমেছে, খেলা হবে ২৪ ওভারের

image-35751

নিউজ ডেক্স : বেরসিক বৃষ্টি এসে ফাইনালের বারোটা বাজিয়ে দিয়েছে। বৃষ্টিতে লম্বা সময় খেলা বন্ধ থাকায় ম্যাচের দৈর্ঘ্য কমে নেমে এসেছে ২৪ ওভারে। স্থানীয় সময় বিকালে সাড়ে পাঁচটা তথা বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় খেলা শুরুর কথা রয়েছে। যদিও আবহাওয়ার পূর্বাভাসে আরও বৃষ্টি হওয়ার সম্ভবনা দেখা যাচ্ছে। ওয়েস্ট ইন্ডিজ ইনিংস বাকি আছে ৩ ওভার ৫ বল। বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগে ক্যারিবিয়ানরা ২০.১ ওভারে কোনো উইকেট না হারিয়ে ১৩১ রান করেছিল।

বৃষ্টি থেমেছে মালাহাইডে। আকাশে নেই কালো মেঘ। হালকা রোদের দেখা মিলেছে। বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার পর স্থানীয় সময় বিকাল চারটার দিকে প্রথমবারের মতো শুরু হয়েছে কাভার সরানোর কাজ। তবে মাঠ ভেজা থাকায় খেলা শুরু হতে দেরি হচ্ছে। স্থানীয় সময় বিকাল চারটা ৪০ মিনিটে আবার মাঠ পরিদর্শন করবেন আম্পায়াররা। বিশ্বকাপের আগে পিচ্ছিল মাঠে ফিল্ডিং করে চোটে পড়ার ঝুঁকি হয়তো নেবেন না কেউই। তাই অপেক্ষা মাঠ শুকানোর।

আজ শুক্রবার ডাবলিনের মালাহাইডের মেঘাচ্ছন্ন কন্ডিশন কাজে লাগাতে টস জিতে ফিল্ডিং নেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। কিন্তু বাস্তবে উল্টোটাই ঘটে। বৃষ্টির কারণে খেলা বন্ধ হওয়ার আগ পর্যন্ত ২০.১ ওভার এই সুবিধা কাজে লাগেনি বাংলাদেশের। উল্টো উইন্ডিজ তুলেছে বিনা উইকেটে ১৩১ রান। খেলা বন্ধ হওয়ার আগ পর্যন্ত শাই হোপ ৫৬ বলে ৬৮ এবং সুনিল অ্যামব্রিস ৬৫ বলে ৫৯ রানে অপরাজিত ছিলেন।

biman-ad

বৃষ্টির আগে কোনো উইকেট হারায়নি ক্যারিবীয়রা। এর ফলে ২৪ ওভারের ম্যাচে সুবিধাটা ওয়েস্ট ইন্ডিজই পাচ্ছে। যেহেতু প্রথম ওভার ওয়েস্ট ইন্ডিজ ৫০ ওভারের ম্যাচ মনে করে রান তুলেছে, ফলে ওয়েস্ট ইন্ডিজের ইনিংস এখন যত রানেই থামুক না কেন, বাংলাদেশের লক্ষ্যটা অবশ্যই তার চেয়ে অনেক বেশি হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!