Home | ব্রেকিং নিউজ | বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইউএনও হলেন শরীফ উল্যাহ

বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইউএনও হলেন শরীফ উল্যাহ

এলনিউজ২৪ডটকম: প্রাথমিক শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে নির্বাচিত হয়েছেন শরীফ উল্যাহ। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) তিনি বিষয়টি স্থানীয় সংবাদকর্মীদের জানিয়েছেন।

জানা যায়, গত ১১ অক্টোবর চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী, ব্যক্তি ও প্রতিষ্ঠান বাছাই কমিটির সভাপতি চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম এবং সদস্য সচিব প্রাথমিক শিক্ষার উপপরিচালক ড. মো. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন সূত্রে এ তথ্য জানা যায়।

উল্লেখ্য, ২২ সালের ১২ মে লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেন শরীফ উল্যাহ। এরপর থেকে উপজেলার প্রশাসনিক কাজের পাশাপাশি প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে কাজ করে গেছেন। এছাড়া গ্রামীণ জনপদের মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের ইংরেজি বিষয়ে ভীতি দূর করতে, মনোবল-আত্মবিশ্বাস বাড়াতে ও ভীত মজবুত করতেও কাজ করে যাচ্ছেন তিনি।

ইউএনও শরীফ উল্যাহ জানান, লোহাগাড়ায় যোগদানের পর থেকেই উপজেলাবাসীর সহযোগিতা পেয়েছি। সব কর্মকান্ডে জেলা প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষ আমাকে সহযোগিতা করেছে। সকলের ঐকান্তিক সহযোগিতায় প্রতিটি কাজ করা সহজ হয়েছে। আমি আমার দায়িত্ব পালন করার চেষ্টা করেছি মাত্র। এই পুরস্কার আমাকে কাজের ব্যাপারে আরও দায়িত্বশীল করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!