Home | দেশ-বিদেশের সংবাদ | বিএনপিকে নিয়ে নতুন কোনো ভাবনা নেই : কাদের

বিএনপিকে নিয়ে নতুন কোনো ভাবনা নেই : কাদের

82157565_pic

নিউজ ডেক্স : বিএনপিকে নিয়ে নতুন কোনো ভাবনা নেই মন্তব্য করে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির নেতিবাচক রাজনীতির কারণে শেখ হাসিনাকে বিপুল ভোটে বিজয়ী করে জনগণ বিএনপিকে প্রত্যাখান করেছে।

আজ রবিবার দুপুরে নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়া সরকারি দ্বীপ কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার আলোকিত এবং ডিজিটাল বাংলাদেশে হাতিয়ার মানুষ অন্ধকারে দুর্যোগের শিকার হবে, এটা কাম্য নয়। হাতিয়ায় এখন আওয়ামী লীগের ঐক্যের সুবাতাস বইছে। ঐক্য না থাকলে উন্নয়নে ভাটা পড়ে। আজকের ঐক্য হাতিয়ার উন্নয়নের ভিত্তি হিসেবে কাজ করবে। হাতিয়াবাসীর দুঃখ নদী ভাঙন রোধ, বিদ্যুৎ লাইন স্থাপন ও রাস্তা সংস্কারের উদ্যোগ নেওয়া হবে। ১৫ মার্চ এর মধ্যে নদী ভাঙন রোধে ব্লক নির্মাণের আশ্বাস প্রদান করেন মন্ত্রী।

তিনি মানুষের সাথে ভাল আচরণ করার জন্য দলীয় সকল নেতা-কর্মীদের আহ্বান জানিয়ে বলেন, একটি খারাপ আচরণের কারণে ১০ টি উন্নয়ন কাজ ম্লান হয়ে যায়। ত্যাগী নেতা-কর্মদের মূল্যায়ন করুন এবং অসুস্থ ও অসহায় নেতা-কর্মীদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

জনসভায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক ওয়ালী উল্ল্যাহ্’র সভাপতিত্বে ও আলহাজ্ব মহিউদ্দিন আহমেদ এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, হাতিয়ার সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী, হাতিয়ার সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুব মোর্শেদ লিটন।

এরআগে মন্ত্রী হাতিয়ার নলচিরা ঘাটে নদী ভাঙন এলাকা পরিদর্শন শেষে দুস্থ ও গরীব মহিলাদের মাঝে বস্ত্র বিতরণ করেন।

এ সময় পৌর মেয়র এ কে এম ইউসুফ আলী, নূর ইসলাম মালয়েশিয়াসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!