ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে নিহত ৮

বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে নিহত ৮

sirajganj-accident-20190602141310

নিউজ ডেক্স : সিরাজগঞ্জের উল্লাপাড়ার বোয়ালিয়ায় বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৮ জন নিহত হয়েছেন। এ ঘটনায় লেগুনার আরও ৩ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে ওই সড়কের উভয়পাশে যানচলাচল স্বাভাবিক রয়েছে।

রোববার দুপুর পৌনে ১টার দিকে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের উল্লাপাড়া উপজেলার বোয়ালিয়া বাজারের ব্রিজের ওপর এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী এ তথ্য নিশ্চিত করে জানান, ঢাকা থেকে যাত্রীবাহী পাবনা এক্সপ্রেস বাসটি (ঢাকা মেট্রো-১৪-৭৮৩৭) পাবনায় যাচ্ছিল। বগুড়া নগরবাড়ী মহাসড়কের বোয়ালিয়া ব্রিজ এলাকায় পৌঁছালে উল্লাপাড়া বাজার থেকে হাটিকুমরুলগামী যাত্রীবোঝাই একটি লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লেগুনার চালকসহ আটজনের মৃত্যু হয়। ওসি আরও জানান, মরদেহগুলো এখনও দুর্ঘটনাস্থলে রয়েছে। তাদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. আব্দুল হামিদ জানান, এ ঘটনায় ওই সড়কের উভয়পাশে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। বর্তমানে যানচলাচল স্বাভাবিক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!