ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বান্দরবানে এক কবিরাজকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

বান্দরবানে এক কবিরাজকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

55633477.cms

নিউজ ডেক্স : বান্দরবানের হ্লাপাই মুখ এলাকায় থুইগ্যই মার্মা (৪৫) নামে এক কবিরাজকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার দিবাগত রাত ১টার দিকে হ্লাপাই মুখ এলাকার নিজ বাড়ির উঠান থেকে ওই কবিরাজের মরদেহ উদ্ধার করে পুলিশ ।

নিহতের শ্যালক ক্যটিমং মার্মা জানান, গতকাল রাত সাড়ে ১০টার দিকে থুইগ্যই মার্মা নিজ বাসা থেকে টিভি দেখে বাড়ির আঙিনায় প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়েছিলেন। এ সময় ছয় প্রতিবেশী এবং বেতছড়া এলাকা থেকে আসা একজন বাড়ির উঠানে তাকে লোহার রড দিয়ে বেধড়ক পেটাতে থাকে । এক পর্যায়ে দুলাভাইয়ের চিৎকার শুনে তার স্ত্রী ওয়াই ম্রা উ মার্মা ঘর থেকে ছুটে তাকে রক্ষা করতে গেলে তাকেও মারধর করে তারা।

বান্দরবান সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন জানান, স্থানীয়দের থেকে বিষয়টি শোনার পরে রাত দেড়টার দিকে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। নিহতের স্বজনদের হত্যাকাণ্ডের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ।

বান্দরববান সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিক উল্লাহ বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্বজনরা বান্দরবান সদর থানায় হত্যা মামলা দায়ের করেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*