ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বাঁশখালীতে গণধর্ষণ মামলার আসামি অস্ত্রসহ গ্রেফতার

বাঁশখালীতে গণধর্ষণ মামলার আসামি অস্ত্রসহ গ্রেফতার

image-60994-1577013258.jpg

নিউজ ডেক্স : বাঁশখালী থেকে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার আসামি জসিম উদ্দিন ওরফে পুতুইয়্যাকে (৩০) গ্রেফতার করেছে র‍্যাব-৭। এ সময় তার কাছ থেকে একটি একনলা বন্দুক ও একটি ছুরি উদ্ধার করা হয়।

রোববার (২২ ডিসেম্বর) বিকেলে বাঁশখালী থানার চাম্বল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার জসিম উদ্দিন বাঁশখালী উপজেলার পূর্ব চাম্বল ৬নং ওয়ার্ডের মো. কালুর ছেলে।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কিছু লোক ডাকাতি করার উদ্দেশ্যে চাম্বল এলাকা থেকে শেখেরখীরের দিকে যাচ্ছে। খবর পেয়ে শেখেরখীর ছনুয়া কতুবদিয়া এলাকার সেলিম মিয়ার ইলেকট্রিক অ্যান্ড হার্ডওয়্যার দোকানের সামনে পাকা রাস্তার ওপর একটি বিশেষ চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করি আমরা। এ সময় চাম্বল থেকে শেখেরখীর দিকে আসা একটি সিএনজির গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা সিএনজিটি থামার সংকেত দেন, তখন ড্রাইভার সিএনজি রাস্তার পাশে থামায়। সঙ্গে সঙ্গে সিএনজি থেকে চার-পাঁচ ব্যক্তি সুকৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।’

biman-ad

র‌্যাব সদস্যরাও তাদের ধাওয়া দেয়, পরে ডাকাত সর্দার ও গণধর্ষণ মামলার আসামি জসিম উদ্দিন ওরফে পুতুইয়্যাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি একনলা বন্দুক ও একটি ছুরি উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!