ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ : আহত ১১

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ : আহত ১১

2018_01_06_03_56_29_8615_acci_web1

নিউজ ডেক্স : মিরসরাই ও সীতাকুণ্ড উপজেলায় পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১১ জন।

শুক্রবার (১৩ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় জোরারগঞ্জ থানাধীন বারইয়ার হাট-রামগড় সড়কের চিনকিরহাটের ধলিয়ার দীঘি এলাকায় সিএনজি চালিত অটোরিকশাকে পণ্যবাহী ট্রাক ধাক্কা দিলে অজ্ঞাত পরিচয়ের দুইজন মারা যান। এ ঘটনায় চারজন আহত হন। তাদের বারইয়ার হাট কমফোর্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় চেয়ারম্যান এনায়েত হোসেন।

এদিকে, সীতাকুণ্ডের সোনাইছড়িতে ঢাকা ও লক্ষ্মীপুরমুখী দুইটি বাসের সংঘর্ষে বাসের সহযোগী আবদুর রশিদ (৪৫) নিহত হয়েছেন। তার গ্রামের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ থানার আমিনগঞ্জে।  এ ঘটনায় আহত ৭ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক মো. জসীম উদ্দীন জানান, বেলা ১১টার দিকে চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফটকের সামনে বাস দুইটির সংঘর্ষে ঘটনাস্থলে একজন নিহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সীতাকুণ্ড ও কুমিরা স্টেশনের চারটি গাড়ি উদ্ধার অভিযান পরিচালনা করে।

এ ঘটনায় মো. আরিফ (৩৫), রাসেল (৩২), সৈয়দ আহমদ (৬০), কামাল (২৫), মহসিন (৬০), ইব্রাহিম (২৫) ও অজ্ঞাত পরিচয়ের ৪৫ বছরের এক নারীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*