ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | পটিয়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় ভেঙে পড়ে ৩৩হাজার কেভি লাইনের বৈদ্যুতিক খুঁটি

পটিয়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় ভেঙে পড়ে ৩৩হাজার কেভি লাইনের বৈদ্যুতিক খুঁটি

1509028487
নিউজ ডেক্স : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় ৩৩ হাজার কেভি লাইনের একটি বৈদ্যুতিক খুঁটি ভেঙে পড়ে। দিনভর বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকে। বৃহস্পতিবার ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া ভূমি অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। তবে হতাহতের খবর পাওয়া যায়নি।
জানা গেছে, কক্সবাজারমুখী শাহপীর কার্গো নামের একটি কার্ভাডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ভূমি অফিসের উত্তর পাশের বৈদ্যুতিক খুঁটিতে লাগিয়ে দিলে তা ভেঙে গাড়িকে চাপা দেয়। বিদ্যুতের তার ছিঁড়ে পড়ায় একইভাবে পোস্ট অফিস মোড় এলাকার আরেকটি খুঁটির উপরের অংশ ভেঙে যায়। যার কারণে সকাল থেকে সরকারি, বেসরকারি এবং আবাসিক ও বাণিজ্য বিদ্যুৎ লাইন বন্ধ ছিল। দিনভর পোস্ট অফিস ও ভূমি অফিস সংলগ্ন এলাকার ৩৩ হাজার ভোল্টের বিদ্যুতের খুঁটি পুনরায় স্থাপনের কাজ করতে দেখা যায়।
পিডিবির ঠিকাদার জামাল উদ্দিন বলেন, বিদ্যুতের খুঁটি ভেঙ্গে যাওয়া এলাকায় দুইটি ট্রান্সফরমারে বিদ্যুৎ সংযোগ বন্ধ রয়েছে। কাজ সম্পন্ন করতে পুরো রাত পর্যন্ত সময় লাগবে। এতে প্রায় ৫ শতাধিক গ্রাহক বিদ্যুৎ পাওয়া থেকে বঞ্চিত রয়েছে। আশাকরি শুক্রবার সকাল থেকে গ্রাহকরা বিদ্যুৎ সংযোগ পাবে।
এ ব্যাপারে বিদ্যুৎ বিতরণ বিভাগ (পিডিবির) পটিয়ার নির্বাহী প্রকৌশলী আবু সাঈদ বলেন, কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটি ভেঙে পড়ায় সংযোগ বন্ধ। নতুন খুঁটি স্থাপন করে বিদ্যুৎ লাইন চালু করার কাজ চলছে। কাভার্ডভ্যান গাড়ির বিরুদ্ধে পটিয়া থানা অভিযোগ দায়ের করা হয়েছে। -ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*