ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | নির্বাচনী প্রস্তুতি শুরু করেছে আওয়ামী লীগ: কাদের

নির্বাচনী প্রস্তুতি শুরু করেছে আওয়ামী লীগ: কাদের

নিউজ ডেক্স : আওয়ামী লীগ আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য প্রস্তুতি শুরু করেছে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় রাজশাহী মাদরাসা মাঠে আওয়ামী লীগের রোববারের (২৯ জানুয়ারি) জনসভার শেষ মহূর্তের প্রস্তুতি পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের সঙ্গে এ কথা বলেন। এ জনসভায় প্রধান অতিথি হিসেবে থাকবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনের আর বাকি এক বছর। কিন্তু নির্বাচনের প্রস্তুতি আমরা শুরু করে দিয়েছি। প্রধানমন্ত্রী আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার জন্য রাজশাহীবাসীর সমর্থন চাইবেন। তিনি  রাজশাহীর উন্নয়নে গত ১৪ বছরে যা কিছু করেছেন তার ওপরই ম্যান্ডেড অবশ্যই চাইবেন।

বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশের অর্থনীতি এখন বিশ্বের অনেক উন্নত রাষ্ট্রের চেয়ে শক্তিশালী। আইএমএফের মতে, পৃথিবীতে বাংলাদেশ ৩৫তম বৃহৎ অর্থনীতির দেশ। বিএনপি নেতারা বাংলাদেশের সঙ্গে শুধু শ্রীলঙ্কার তুলনা করে বেড়ান। বাংলাদেশ নাকি এক মাসের মধ্যেই শ্রীলঙ্কা হয়ে যাবে।  কিন্তু পাকিস্তানের ভঙ্গুর অর্থনীতি। তাদের এক মাসেরও আমদানি ব্যয় মেটানোর ক্ষমতা নেই। কিন্তু বিএনপি নেতারা সে কথা একবারও বলেন না। তাদের কি লজ্জা করে? তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে।

আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে দলটির সাধারণ সম্পাদক বলেন, স্বাধীন বাংলাদেশের মাত্র ২১বছর ক্ষমতায় আওয়ামী লীগ। এই অল্প সময়ের মধ্যে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে। উন্নয়নে আর অর্জনে আজ বদলে গেছে রাজশাহী।  এ নিয়ে কথা বলবেন প্রধানমন্ত্রী। রাজশাহীর দলীয় জনসভা থেকে প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ নিয়ে রূপকল্প’র কথাও বলবেন।  ডিজিটাল বাংলাদেশ যেভাবে গড়েছেন। একইভাবে তিনি স্মার্ট বাংলাদেশও গড়বেন।

রোববার (২৯ জানুয়ারি) মাদরাসা মাঠের জনসভায় ব্যাপক জনসমাগম হবে বলে আশা প্রকাশ করেন ওবায়দুল কাদের।

মাঠ পরিদর্শনের সময় ওবায়দুল কাদেরের সঙ্গে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, এএইচএম খায়রুজ্জামান লিটন, জাহাঙ্গীর কবির নানক, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাছান মাহমুদ, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সএম কামাল হোসেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ জেলা ও মহানগর নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!