Home | অন্যান্য সংবাদ | নিজের মুখেই বিয়ের ঘোষণা দিলেন শবনম ফারিয়া

নিজের মুখেই বিয়ের ঘোষণা দিলেন শবনম ফারিয়া

sobnom-20181217131730

বিনোদন ডেস্ক : অবশেষে সেই অপুকেই বিয়ে ঘোষণা দিলেন শবনম ফারিয়া। গেল ১৯ মে প্রকাশ হয়েছিল তার বিয়ের খবর। সেই সময় নিজের বিয়ের কথা সরাসরি স্বীকার না করলেও শবনম ফারিয়া জানিয়েছিলেন, শিগগিরিই বিয়ে নিয়ে মুখ খুলবেন তিনি। কথা রেখেছেন জনপ্রিয় এই অভিনেত্রী। কিছুটা দেরিতে হলেও এবার নিজের মুখেই বিয়ের ঘোষণা দিয়েছেন তিনি।

তার হবু বরের পুরো নাম হারুনুর রশীদ অপু। একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক তিনি। শবনম ফারিয়া জানালেন, দুই পরিবারের সম্মতিতে পারিবারিকভাবে আগামী বছর ১ ফেব্রুয়ারি তাদের বিয়ে হবে। তার আগে ২৬ জানুয়ারি হবে মেহেদি উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

শবনম ফারিয়া আরও জানিয়েছেন, তাদের বিয়েটা নাকি দুই বছর আগেই হওয়ার কথা ছিল। ওই সময় অপুর বাবা মারা যাওয়ার কারণে পিছিয়ে যায় বিয়ে। এর এক বছরের মাথায় মারা যান শবনমের বাবা। এ কারণে দুই বছর পিছিয়ে যায় বিয়ে। অবশেষে আনুষ্ঠানিক ভাবে বিয়ের তারিখ ঘোষণা করলেন তিনি।

জাগো নিউজের সেই খবরে একটি সূত্র নিশ্চিত করেছিল, চলতি বছরের ফেব্রুয়ারিতে হারুনুর রশীদ অপুকে বিয়ে করেছেন শবনম ফারিয়া। সেই আভাসও পাওয়া গেল শবনমের কথায়। শবনম ফারিয়া বললেন, ‘চলতি বছরের ফেব্রুয়ারিতে আমাদের আংটিবদল হয়।’

অপুর প্রসঙ্গে শবনম ফারিয়া বলেন, ‘২০১৫ সালে ফেসবুকের মাধ্যমে আমাদের দুজনের বন্ধুত্ব হয়। অপু আমাকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠালে আমি গ্রহণ করি। এরপর ফেসবুকে কথা বলতে বলতে ভালো বন্ধুত্ব তৈরি হয়। তিন বছর ধরে আমাদের দুজনের বন্ধুত্ব। অবশেষে দুই পরিবারের সিদ্ধান্তেই বিয়ে হচ্ছে আমাদের।

ছোট পর্দার অভিনেত্রী হলেও বড় পর্দায় প্রথম অভিনয় করেই বাজিমাত করেছেন শবনম ফারিয়া। সম্প্রতি ‘দেবী’ ছবির নিলু চরিত্রটি করে দারুণ প্রশংসা পেয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*