ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চাঁপাইনবাবগঞ্জে জঙ্গি আস্তানায় নিহত চারজনের দাফন সম্পন্ন

চাঁপাইনবাবগঞ্জে জঙ্গি আস্তানায় নিহত চারজনের দাফন সম্পন্ন

photo-1493443527

নিউজ ডেক্স : চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলার শিবনগর-ত্রিমোহনীর জঙ্গি আস্তানায় নিহত চারজনের দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার দিবাগত রাত ২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার কবরস্থানে পুলিশের তত্ত্বাবধানে তাদের মরদেহ দাফন করা হয়।

চাঁপাইনবাবগ সদর থানার ওসি সাবের রেজা এ তথ্য নিশ্চিত করে জানান, জঙ্গি আবুর মরদেহ তার পরিবার গ্রহণ না করায় এবং বাকি তিনজনের পরিচয় না পাওয়ায় চারজনের মরদেহ দাফন করা হয়েছে।

এদিকে শুক্রবার সন্ধ্যা থেকেই জঙ্গি বাড়িটির আশপাশ লোকজনের চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হয়েছে। শনিবার সকালে বাড়িটিতে গিয়ে দেখা যায় বাইরে থেকে তালাবন্ধ। বাড়িটি ঘিরে মোতায়েন করা হয়েছে পুলিশ।

গণমাধ্যমকর্মীদেরও ভেতরে যাওয়ার অনুমতি দেয়নি সেখানে দায়িত্বরত পুলিশ কর্মকর্তারা। তবে বাইরে থেকে দেখা গেছে, মুহুর্মুহু গুলিতে ক্ষত বিক্ষত হয়েছে বাড়ির দেয়াল। বাড়ির দেয়ালে দেয়ালে গুলির চিহ্ন রয়েছে। জানালার কাঠ ও গ্রিলেও গুলির চিহ্ন দেখা গেছে।

জানালা দিয়ে ভেতরে তাকিয়ে পোড়া আসবাবপত্র দেখা গেছে। সকাল থেকেই বাড়ি ঘিরে উৎসুক জনতার ভিড় ছিল। আশেপাশের লোকজন তো আছেই, দূর থেকেও মানুষজন আসছেন বাড়িটি একনজর দেখার জন্য।

অপরদিকে কাউন্টার টেররিজম ইউনিট ও সোয়াটের মূল অভিযান শেষ হয় বৃহস্পতিবার সন্ধ্যায়। অভিযান শেষ হওয়ার দুইদিন হয়ে গেলেও এখনো আতঙ্ক কাটেনি ওই এলাকায়।

চাঁপাইবাবগঞ্জের পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম জানান, ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে সন্ত্রাসবিরোধী আইনে একটি মামলা দায়ের করেছে। মামলার বাদী হয়েছেন শিবগঞ্জ থানার এসআই আব্দুস সালাম। মামলায় নিহত জঙ্গি আবুর স্ত্রী সুমাইয়া বেগমকে একমাত্র আসামি করা হয়েছে।

ওই জঙ্গি আস্তানা থেকেই বৃহস্পতিবার বিকেলে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা সুমাইয়াকে। তিনি বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*