ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | চরম্বায় দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে যুবক খুন

চরম্বায় দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে যুবক খুন

af71133178e5502ed1326a37e9ba916a-

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের বাইয়ার পাড়ার পদ্মশিখিল এলাকায় গত ১৭ নভেম্বর রাতে দুর্বৃত্তের ধারালো অস্ত্র ও হকিষ্টিকের আঘাতে এক যুবক নিহত হয়েছে। নিহত যুবক মোঃ বেলাল (৪২) ওই এলাকার মোঃ মিয়ার পুত্র। জায়গা-জমির বিরোধকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ ও স্থানীয়রা ধারণা করছে। এ সংক্রান্তে লোহাগাড়া থানায় মামলা রুজুর প্রক্রিয়া চলছে বলে পুলিশ জানায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত বেলাল পার্বত্য লামা এলাকায় নিজস্ব জায়গা থেকে বাড়ি ফেরার পথে ঘটনাস্থলে পৌঁছলে উৎপেতে থাকা দুবৃত্তরা আকষ্মিকভাবে আক্রমণ করে। তার শোরচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে দুর্বৃত্তরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। স্থানীয় তাকে প্রথমে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে ও পরে আশংকজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজে নিয়ে যায়। সেখানে কর্তব্য চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশের ময়নাতদন্ত শেষে ১৮ নভেম্বর শনিবার রাতে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়েছে বলে জানা গেছে।

লোহাগাড়া থানার এসআই মোঃ আতিকুর রহমান খান জানিয়েছেন, ঘটনার ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য চরম্বা ইউনিয়নের নাছির মোহাম্মদ পাড়ার আবদুস ছোবহানের পুত্র এনামুল হক (৩৫) কে থানায় আনা হয়েছে। তিনি আরো বলেন, অপরাধীদের সনাক্ত করে আটকের জন্য জোর তৎপরতা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*