Home | দেশ-বিদেশের সংবাদ | চন্দনাইশে একই স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় আহত ৬

চন্দনাইশে একই স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় আহত ৬

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : চন্দনাইশে একই স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় অন্তত ৬ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর একটার সময় দোহাজারী পৌরসভার পাঠানিপুল এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, একটি ইটবোঝাই ট্রাক (নং-ঢাকা মেট্রো-ড-১১-০৬০৪) চট্টগ্রাম নগরীর দিকে যাওয়ার সময় দুপুর একটায় পাঠানিপুল এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি গাড়িকে জায়গা দিতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।

এসময় ট্রাকটি সড়কের পাশে খাদে পড়ে উল্টে গেলে উল্টে যাওয়া ট্রাকের ভেতর আটকে পড়ে চালক, হেলপার ও শ্রমিকসহ পাঁচজন। এসময় মহাসড়কে সাময়িক যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে।

খবর পেয়ে দোহাজারী হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে। তবে তারা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে চলে যাওয়ায় তাদের নাম-ঠিকানা পাওয়া যায়নি।

এদিকে একই সময় ঐ স্থানে চট্টগ্রামমুখী অপর একটি প্রাইভেট কার (নং-ঢাকা মেট্রো-গ ২৭-৪৪১৩) দুর্ঘটনায় পতিত হয়। এ ঘটনায় আহতরা হলেন ঢাকার বাড্ডা সাতারকুল এলাকার মৃত আহমদ হোসেনের পুত্র মো. সিফাত (৩৫), একই এলাকার আলাউদ্দিন দেওয়ানের পুত্র জাকির দেওয়ান (৪১)। তাদের উদ্ধার করে দোহাজারী হাসপাতালে প্রেরণ করা হয়।

দোহাজারী হাইওয়ে থানার এসআই ফারুক জানান, দুর্ঘটনার পরপর ট্রাক ও প্রাইভেট কারটি উদ্ধার করা হয়। গাড়ি দু’টি পুলিশের হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি। আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!