Home | দেশ-বিদেশের সংবাদ | গাড়িচাপা দিয়ে পুলিশ হত্যা, গ্রেফতার ১

গাড়িচাপা দিয়ে পুলিশ হত্যা, গ্রেফতার ১

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : নগরের চান্দগাঁও থানা এলাকায় দায়িত্ব পালনরত অবস্থায় উপসহকারী পরিদর্শক (এএসআই) কাজী মো.সালহউদ্দিনকে গাড়িচাপা দিয়ে হত্যা মামলার অন্যতম অভিযুক্ত মো. জুয়েলকে (৩০) গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (৩ সেপ্টেম্বর) ভোরে ৫ টার দিকে কর্ণফুলী থানার সৈন্যার টেক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

চান্দগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মঈনুর রহমান বলেন, এএসআই কাজী মো.সালহউদ্দিনকে মাইক্রোবাস  চাপা দিয়ে হত্যা মামলার অন্যতম অভিযুক্ত মো. জুয়েলকে গ্রেফতার করা হয়েছে। মাইক্রোবাসটিতে জুয়েল ছিল। জুয়েলকে আদালতে পাঠানো হলে, আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। আগামীকাল (শনিবার)  সাতদিনের রিমান্ড আবেদন করা হবে। বাংলানিউজ

গত ১৯ জুন দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) ডিসি উত্তরের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে হত্যা মামলার মূল আসামিসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছিল। গ্রেফতারকৃতরা হলেন- ঘটনার সময় জব্দকৃত মাইক্রোবাস চালক মো. বেলাল (৩৪ ), মো. রাশেদ প্রকাশ রাসেল (২৬), সারোয়াতলী আহলা দরবার শরীফ কালু শাহ বাড়ির মৃত জাকের হোসেনের ছেলে সামশুল আলম (৬০)।

চক্রটি রাঙামাটি থেকে মাদক এনে চট্টগ্রামসহ আশপাশের কয়েকটি জায়গায় সরবরাহ করে। তারা দীর্ঘ একবছর ধরে মাদক ব্যবসা করে আসছে। তাদের নামে এর আগেও বিভিন্ন জায়গায় মাদকের মামলা রয়েছে। মাদক পরিবহনে ব্যবহার করা মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। গাড়ি থেকে সাড়ে ৭শ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়েছে। মাদক পাচারের সময় সঙ্গে থাকা মোটরসাইকেল জব্দ করা হয়েছিল।  

গত ১১ জুন চান্দগাঁও থানার কর্মরত এএসআই কাজী মো.সালাহউদ্দীন সঙ্গীয় ফোর্সসহ  থানা এলাকায় রাতের ডিউটি করাকালীন চোলাই মদ বহনকারী একটি  মাইক্রোবাস  মেহেরাজখানঘাটা পেট্রোল পাম্পের সামনে গাড়ি চাপা দিয়ে হত্যা করা হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!