Home | লোহাগাড়ার সংবাদ | ক্যান্সার আক্রান্ত সন্তানকে বাঁচাতে মা’র আকুতি

ক্যান্সার আক্রান্ত সন্তানকে বাঁচাতে মা’র আকুতি

323

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা সদরের উজিরভিটার (হামমোয়া সিকদার বাড়ি) তৈয়বুল ইসলাম (২২) নামে এক শিক্ষার্থী টিউমার ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর প্রহর গুণছেন। সন্তানকে বাঁচাতে সমাজের বিত্তবান, উদার ও হৃদয়বানদের কাছে আর্থিক সহযোগিতা কামনা করছেন তার মা মঞ্জুরা বেগম। অসুস্থ তৈয়বুল ইসলাম ওই এলাকার অসহায় মোহাম্মদ আইয়ুবের পুত্র ও বান্দরবান সরকারী কলেজের বিবিএ (ব্যবস্থাপনা) ৩য় বর্ষের ছাত্র।

তার পিতা একজন ফুটপাতের ব্যবসায়ী। ইতোমধ্যে ধার-দেনা ও আত্মীয়-স্বজনদের কাছে থেকে নিয়ে সন্তানের চিকিৎসার জন্য প্রায় ৬/৭ লাখ টাকা খরচ করেছেন। বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ৪র্থ বারের মতো কেমোথেরাফি নিয়ে নিজ বাড়িতে অবস্থান করছেন। ডাক্তার জানিয়েছেন, উন্নত চিকিৎসা ব্যয়বহুল এবং প্রচুর অর্থের প্রয়োজন।

৩ ভাইয়ের মধ্যে তৈয়বুল ইসলাম সবার বড়, মেঝ ভাই উচ্চ মাধ্যমিক ফল প্রার্থী ও ছোট ভাই টাকার অভাবে এইচএসসিতে ভর্তি হতে পারেনি।

biman-ad

আবদুস সাত্তার (তৈয়বুল ইসলামের মামা) বিকাশ নং- ০১৮১৮-৬১৫০২২, তৈয়বুল ইসলাম (রুগি) বিকাশ নং- ০১৮৪৯-৯১৮৩৩০। আবদুস সাত্তার, হিসাব নং- ১৪৬১৫১১৫৯৫৮, ডাচ বাংলা ব্যাংক, লোহাগাড়া শাখা, চট্টগ্রাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!