Home | দেশ-বিদেশের সংবাদ | কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যৃ

কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যৃ

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : হাটহাজারী-অক্সিজেন মহাসড়কে কাভার্ডভ্যানের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী মারা গেছেন।

তিনি নন্দীরহাট ধোপার দিঘী এলাকার আল হেরামাইন মোটরস-এর সত্ত্বাধিকারী মো. আবদুল খালেক (৩৫) বলে জানা গেছে। এ দুর্ঘটনায় সাজ্জাদ হোসেন (৩৬) এবং মঞ্জুরুল আলম মঞ্জু (৩৮) নামে আরো দুই ব্যাক্তি আহত হয়েছেন।

আজ রবিবার (২১ মার্চ) দুপুরে হাটহাজারী বাস স্টেশন এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
সংবাদ পেয়ে হাটহাজারী ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত এসে আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে, পরে আঘাত গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক খালেককে মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয়, ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা যায়, আজ দুপুরে উপজেলার ফতেয়াবাদ পশ্চিম ছড়ারকুল এলাকার মৃত ইমাম হোসেনের পুত্র মো. আবদুল খালেক তার নিজস্ব মোটরসাইকেলে আরো দুই আরোহী সহ হাটহাজারীর দিকে আসছিলেন। তাদের বহনকারী মোটরসাইকেলটিকে একটি কাভার্ডভ্যান (ঢাকামেট্রো-ট-১২-১২০১) পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে মো. আবদুল খালেক মারা যান।

নিহত মো. আবদুল খালেকের হাটহাজারী মহাসড়কের ধোপারদিঘীর পাড়ে আল হেরামাইন মোটরস নামে একটি মোটরসাইকেলের শো রুম রয়েছে। দুর্ঘটনার পর পর কাভার্ডভ্যানের চালক পালিয়ে যায়। থানা পুলিশ কাভার্ডভ্যানটি আটক করেছে।

আহত অন্য দুইজনকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে সাজ্জাদকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। অপর আহত মঞ্জুকে চমেক হাসপাতালের ২৩নং ওয়ার্ডে চিকিৎসাধীন রাখা হয়েছে বলে জানান নিহত খালেকের বন্ধু মো. ফারুক। আজাদী অনলাইন 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!