ব্রেকিং নিউজ
Home | উপদেষ্টা পরিচিতি

উপদেষ্টা পরিচিতি

সম্পাদকীয়

188শোকর আল্হামদুলিল্লাহ। কতো শতো চিন্তা চেতনা কল্পনা আর অপেক্ষার ক্ষণ পেরিয়ে lohagaranews24.com এর প্রকাশ। আহা ! কি আনন্দ আকাশে বাতাসে। একগুচ্ছ সুন্দর উপলব্ধির অনুরণন এবং অবলোকন। অনলাইন সংবাদ জগতে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা নোতন সংযোজন।
কে বা কারা কি কেন কোথায় কখন এবং কিভাবে ঘটনার উদ্ভব, বিকাশ ও পরিণতি ইত্যাদি তথ্য-তত্ত্বের ভিত্তিতে বস্তুনিষ্ঠ-নিরপেক্ষ সংবাদ পরিবেশন lohagaranews24.com এর বৈশিষ্ট্য, লক্ষ্য ও উদ্দেশ্য। ঘটনার উত্তর-পূর্ব, পশ্চিম-দক্ষিণের পরিবেশ-পরিস্থিতি এবং পশ্চাৎ ঘটকের মুখোশও উন্মোচিত হবে আমাদের অনুসন্ধানী কলমের জিভে। পাশাপাশি সমাজের আলোকিত ও বরেণ্য ব্যক্তিবর্গের কর্মের ইতিকথা সোনালি অক্ষরে ফোটে ওঠবে।
আমার, আমাদের এবং আপনাদের মাটি ও মানুষের কথা; সমস্যা-উত্তরণের কথা এবং শিক্ষার্থীদের প্রতিভা বিকাশে সহায়ক অনুষঙ্গে ভরে ওঠবে lohagaranews24.com এর আঙিনা। স্মরণে বরণে আনন্দে উপভোগে সৃষ্টিতে প্রশংসায় স্বীকৃতিতে সমর্থনে উৎসাহ উদ্দীপনায় অনুদানে আর বিজ্ঞাপনে আমরা পরস্পর পাশাপাশি থাকতে চাই। একটু হ্যাঁ বলুন।
মানুষকে হেয় বা ছোট করা নয়। দৃষ্টিভঙ্গি বদলানোর মাধ্যমে আত্মোপলব্ধি সৃষ্টিতে আমাদের আনন্দ। আমরা সুন্দর ইতিবাচকতায় বিশ্বাসী। আপনার সুন্দর চেতনা ও পরামর্শে lohagaranews24.com ধন্য ও গর্বিত হতে চাই।
আড়ালে যারা সুর ছন্দ ও তাল নিয়ে ভাবেন lohagaranews24.com এর সাহিত্য পাতায় স্বাগতম।
lohagaranews24.com এর উদ্যোক্তা, পরামর্শক, উপদেষ্টা পর্ষদ এবং যাঁদের ভালোবাসা মমতায় এই সৃষ্টি সুখের উল্লাস সেল্যুট সকলকে। আসুন, হাতে হাত রাখি, মিলেমিশে আনন্দে থাকি।

-অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক
সম্পাদক
lohagaranews24.com

—————————————————————————————
শুভেচ্ছা বাণী

L- 04আল্লাহ পাকের শুকরিয়া আদায় করছি। আমার কাছে সবচেয়ে খুশির খবর লোহাগাড়া থেকে প্রথম অনলাইন পত্রিকা lohagaranews24.com এর শুভ সূচনা হতে যাচ্ছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, হাজার বছরের শ্রেষ্ট বাঙালি স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রাণপ্রিয় সুযোগ্য কন্যা শেখ হাসিনা ঘোষিত ডিজিটাল বাংলাদেশ এর সুফল দেশের প্রত্যন্ত উপজেলায় দেখতে পাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রীকে প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছি।
সংবাদপত্র জাতির সচেতন বিবেক। মানুষের দৃষ্টিভঙ্গি বদলিয়ে দেওয়ার ক্ষেত্রে সংবাদপত্র গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। হলুদ সাংবাদিকতা নয়, সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন হোক lohagaranews24.com এ। বর্তমানে সৃজনশীল শিল্প মাধ্যমে পরিণত হয়েছে সংবাদপত্র ও সাংবাদিকতা। তাছাড়াও দুষ্টের দমন, শিষ্টের লালনেও সাংবাদিকরা লেখনির মাধ্যমে অবদান রেখে আসছে। lohagaranews24.com সরকারের গৃহীত বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডগুলো জনগণের সামনে তুলে ধরবেন এটা প্রত্যাশা করছি।
এই অনলাইন পত্রিকার উদ্যোক্তারা প্রশংসার দাবিদার। আমি ধন্যবাদ জানাচ্ছি। পত্রিকার যাত্রাপথ সুন্দর ও সফল হোক। জয় হোক lohagaranews24.com এর অগ্রযাত্রা।

-প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী
জাতীয় সংসদ সদস্য
চট্টগ্রাম- ১৫ (লোহাগাড়া-সাতকানিয়া)

শুভেচ্ছা বাণী

L- 292লোহাগাড়া থেকে অনলাইন পত্রিকার শুভ সূচনা হচ্ছে জেনে আমি সত্যিই আনন্দিত। লোহাগাড়ানিউজ২৪ডটকম লোহাগাড়ার মাটি ও মানুষের সুখ-দুঃখ, আনন্দ-বেদনা ও সমস্যা সমাধানের কথা লিখবে এটাই আশা করছি। সংবাদ, সংবাদপত্র এবং সাংবাদিকরা জাতির সচেতন বিবেক। বস্তুনিষ্ঠ এবং নিরপেক্ষ সংবাদ পরিবেশন হওয়া চাই। এমন কোন সংবাদ লেখা ঠিক হবে না, যেটা মানুষকে বিভ্রান্ত করে। ইতিবাচক সংবাদ পাঠকের মনে প্রশান্তি সৃষ্টি করে। নেতিবাচক সংবাদ পাঠকের মনে অশান্তি ও টেনশন সৃষ্টি করে। নেতিবাচকতা থেকে দূরে থাকলে নিজেকে এবং অন্যকে ভালো ও সুস্থ রাখা সম্ভব। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডগুলো লেখা দরকার। আমি লোহাগাড়ানিউজ২৪ডটকম এর সফলতা এবং উন্নতি কামনা করছি। লোহাগাড়ানিউজ২৪ডটকম লোহাগাড়াবাসীর ভাগ্য উন্নয়নের চাবিকাঠিতে পরিণত হোক। শুভ কামনায়।

-মোঃ শাহজাহান পিপিএম (বার)
অফিসার ইনচার্জ
লোহাগাড়া থানা।

—————————————————————————————

updesta-2

উপদেষ্টার বাণী

Nurul Islam pic 1লোহাগাড়াবাসী আজ আনন্দিত। এই প্রথম লোহাগাড়ায় অনলাইন পত্রিকার আত্মপ্রকাশ। আমরা গর্বিত। এটা যেন সুন্দরের শুভাগমন। অতীতে লোহাগাড়ায় বেশ ক’টি পত্রিকার প্রকাশ পেলেও বেশীদূর এগুতে পারেনি। আমার বিশ্বাস লোহাগাড়ানিউজ২৪ডটকম এর যাত্রা থামবে না। এই পত্রিকার কল্যাণে আমার সহযোগিতা অব্যাহত থাকবে। গণমানুষের প্রাণের কথা, যাপিত জীবনের কথায় ভরে ওঠবে লোহাগাড়ানিউজ২৪ডটকম এর আঙ্গিনা। সত্য সংবাদের ধারক বাহক হোক লোহাগাড়ানিউজ২৪ডটকম। লোহাগাড়ার সচেতন মহল এই অনলাইন পত্রিকার যাত্রাপথে সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন এই প্রত্যাশা রাখছি। জয় হোক লোহাগাড়ানিউজ২৪ডটকম এর শুভ যাত্রা। জয় হোক সংবাদপত্রের। পরিশেষে এই অনলাইন পত্রিকার উদ্যোক্তা, প্রশাসক ও সংশ্লিষ্ট সকলকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

-সাংবাদিক নুরুল ইসলাম

উপদেষ্টার বাণী

P.P Sizeলোহাগাড়ানিউজ২৪ডটকম একদল তরুণের সম্মিলিত উচ্ছাস। তাদের কায়মনো প্রার্থনার মত সমাজ পরিবর্তনের এ উদ্যোগ অনলাইন পত্রিকার সংযোজনে লোহাগাড়া নামটি অনন্তকাল স্বর্ণোজ্জল ইতিহাস হয়ে থাকবে। এ কার্যক্রমের সাথে যুক্ত হতে পেরে আমি গর্বিত। পত্রিকাটির উজ্জল ভবিষ্যৎ কামনা করি। সংশ্লিষ্ট সকলের দীর্ঘায়ু ও সাফল্য কামনা করি।

-সাংবাদিক মোঃ জামাল উদ্দিন

উপদেষ্টার বাণী

Mamun copyলোহাগাড়া হতে লোহাগাড়ানিউজ২৪ডটকম শিরোনামে অনলাইন পত্রিকা প্রকাশ পাচ্ছে জেনে খুব খুশী হলাম। এটা আমাদের জন্যে আনন্দের বার্তা। ডিজিটাল বাংলাদেশের যেন বাস্তব নিদর্শন। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা অভিনন্দন। এই জন্যে যে, তাঁর ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে আজকে প্রত্যন্ত অঞ্চলে অনলাইন পত্রিকার যাত্রা এবং সফল বাস্তবায়ন। আজ লোহাগাড়া একধাপ এগিয়ে গেলো। এই পত্রিকা গণমানুষের প্রতিনিধিত্ব করবে এটাই প্রত্যাশা করছি। শুধু সমস্যার কথা লিখে নয়, উত্তরণের নির্দেশনামূলক কথাও লেখা হবে লোহাগাড়ানিউজ২৪ডটকম এ। আমি এই পত্রিকার অগ্রযাত্রায় আছি এবং থাকবো।

-আলহাজ্ব মামুনুর রশিদ চৌধুরী

উপদেষ্টার বাণী

Arman Babuসত্য সংবাদ পরিবেশনের মাধ্যমে এগিয়ে যেতে হবে লোহাগাড়ানিউজ২৪ডটকম কে। আজ লোহাগাড়াবাসী ডিজিটাল বাংলাদেশের সুফল পেতে শুরু করলো। সত্যিই ভালো লাগছে। সংবাদপত্রের ওপর মানুষের আস্থাকে সুদৃঢ় করতে এই অনলাইন পত্রিকাটি বড়ো ভূমিকা রাখতে পারে। আড়ালে অনাদরে পড়ে থাকা প্রতিভার সন্ধানে লোহাগাড়ানিউজ২৪ডটকম নেতৃত্ব দেওয়ার যোগ্যতা আছে বলে আমার বিশ্বাস। আমি জানি, এই পত্রিকার সাথে রয়েছে একদল চৌকষ সংবাদ সংগ্রাহক ও অভিজ্ঞ লেখক। আলোকিত সংবাদ প্রচারের যাত্রায় আমার সহযোগিতা অব্যাহত থাকবে। লোহাগাড়ানিউজ২৪ডটকম এর পথচলা সুন্দর ও শোভন হোক।

-আরমান বাবু রোমেল

উপদেষ্টার বাণী

Untitled-1
খুব ভালো উদ্যোগ। একদল তরুণের প্রাণান্তর প্রচেষ্টার ফসল লোহাগাড়ানিউজ২৪ডটকম। এই প্রথম অনলাইন পত্রিকা প্রকাশিত হচ্ছে জেনে আমি বেশ আনন্দিত। শুধু ঘটনার সংবাদ নয়, শিল্প-সাহিত্য ও সংস্কৃতির কথামালাও থাকবে এই অনলাইন পত্রিকায়। সুস্থ ও নান্দনিক প্রতিভার বিকাশেও লোহাগাড়ানিউজ২৪ডটকম ভূমিকা রাখবে। আমি এই অনলাইন পত্রিকার সমৃদ্ধির সাথে থাকবো। আমি আশাবাদী এই অনলাইন পত্রিকা লোহাগাড়াবাসীর প্রাণপ্রিয় পত্রিকায় রূপান্তরিত হবে শ্রীঘ্রই। দলমতের উর্ধ্বে ওঠে লোহাগাড়ানিউজ২৪ডটকম সকলের মুখপত্র হয়ে ওঠুক এই প্রত্যাশা রাখছি।

-ডাঃ মোহাম্মদ লোকমান

উপদেষ্টার বাণী

11094296_10206187462636004_654138190_nবিসমিল্লাহির রাহমানির রাহিম
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু,
একটি দেশের গণমাধ্যম সে দেশের মানুষের মুখের ভাষা হিসেবে কাজ করে। যা প্রকাশ করে তাঁদের অভিব্যক্তি, হাসি-কান্না ফুটিয়ে তোলে তাঁদের জীবনযাত্রা, শিক্ষা, সমাজ, সংস্কৃতি। যেখানে অংকিত হয় মানুষের দৈনন্দিন সমস্যা, বাঁধা-প্রতিবন্ধকতা, অতঃপর মানুষ খুঁজে নেয় এর উত্তরণ ও প্রতিকার।
মডার্ন টেকনোলোজির এই যুগে প্রিন্ট মিডিয়া আজ কাগজের পাতা ছাড়িয়ে অনলাইন জগতে এক দূর্বার ভূমিকা পালন করছে। তারই ধারাবাহিকতায় লোহাগাড়া যুব সমাজের উদ্যোগে “লোহাগাড়ানিউজ২৪ডটকম” নামক একটি অনলাইন পত্রিকার পদচারনা হতে যাচ্ছে শুনে আমি অত্যন্ত আনন্দিত। আমার বিশ্বাস এ পত্রিকা আজীবন সঙ্গী হবে সত্য এবং সুন্দরের, কথা বলবে মাটি এবং মানুষের, পূরণ করবে লোহাগাড়াবাসীর স্বপ্ন।
সবশেষে, আন্তরিক অভিনন্দন এবং কৃতজ্ঞতা জানাই উদ্যোক্তাদের, যারা এক মহান কর্ম হাতে নিয়েছেন জাতির ক্রান্তিলগ্নে। দোয়া রইল পত্রিকার ভবিষ্যৎ মঙ্গল কামনায়, আর সালাম থাকল লোহাগাড়াবাসীর প্রতি, সমগ্র দেশবাসীর প্রতি।

-মুহাম্মদ মুহিউদ্দিন (মাহি)

সহকারী অধ্যাপক ও ডাইরেক্টর, আন্তর্জাতিক ও সম্পর্ক বিভাগ, ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটি অব আগাদীর, মরোক্কো।
সেক্রেটারি, আই আই ইউ এম গ্লোবাল ফোরাম।
সাবেক ভিপি, স্টুডেন্ট রিপ্রেসেনটেটিভ কাউন্সিল
ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি মালয়শিয়া।

 

উপদেষ্টার বাণী

Untitled-2
সংবাদপত্র জাতির দর্পণ। দলমত নির্বিশেষে সকলের কল্যাণে এবং প্রত্যেক দলমতের বিশ্বাস, নীতি ও মতাদর্শ লোহাগাড়ানিউজ২৪ডটকম এ স্থান পাবে বলে আমার বিশ্বাস। উপজেলা ভিত্তিক এই প্রথম অনলাইন পত্রিকার যাত্রা আমাদের জন্যে সুখবর। লোহাগাড়াবাসীর পরিচয় এবং যাপিত জীবনের কথা দেশ ছাড়িয়ে বিদেশে। এই অনলাইন পত্রিকায় ‘সবার কথা থাকবে’।

বিশেষ করে, লোহাগাড়াবাসীর প্রত্যন্ত অঞ্চলের সমস্যার কথা, সাফল্যের কথা ফুটে ওঠুক সোনালী অক্ষরে। লোহাগাড়ানিউজ২৪ডটকম এর মঙ্গল কামনায়।

-মোঃ কামাল উদ্দিন

উপদেষ্টার বাণী

10906088_1376700589299552_4371804703114777186_n (1)বেশ ভালো লাগছে। লোহাগাড়া হতে অনলাইন পত্রিকা প্রকাশ হচ্ছে, এটা আমাদের জন্যে আনন্দের ও গর্বের খবর। শিক্ষা, সংস্কৃতি, সঙ্গীত ও ব্যবসা-বাণিজ্যে লোহাগাড়া দক্ষিণ চট্টগ্রামে অন্যতম। লোহাগাড়াবাসীর নিত্যনৈমিত্তিক ঘটনার বর্ণনা লোহাগাড়ানিউজ২৪ডটকম এ স্থান পাবে বলে আশা করছি। প্রবাসীরা জানতে পারবে ‘প্রতি মুহুর্তের সংবাদ’।

এটাই সবচেয়ে বড়ো প্রাপ্তি। এই অনলাইন পত্রিকার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি। পত্রিকার সার্বিক কল্যাণে আমার সহযোগিতা থাকবে।

-মোসলেহ উদ্দিন

উপদেষ্টার বাণী

906562_847536381942484_3509005590627551981_oস্বাধীন সার্বভৌম বাংলাদেশে প্রতিদিন নতুন নতুন সম্ভাবনার ধার উম্মোচিত হচ্ছে। তারই ধারাবাহিকতায় আমার প্রাণপ্রিয় উপজেলা লোহাগাড়ায় সর্ব প্রথম lohagaranews24.com নামক এই অনলাইন পত্রিকাটি প্রকাশিত হচ্ছে। কেউই ভবিষ্যত জানে না, তবুও আমার প্রচন্ড বিশ্বাস lohagaranews24.com নামক পত্রিকাটি লোহাগাড়া উপজেলাসহ সারা বাংলাদেশে মাটি ও মানুষের কল্যাণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। আমি lohagaranews24.com এর সফলতা কামনা করি। lohagaranews24.com এর সম্মানিত সম্পাদক আমার স্যার অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেকসহ যাঁরা এই মহতী উদ্যোগ গ্রহণ করেছেন, সকলকে স্বাগত জানাই। সফলতায় ভরে থাকুক lohagaranews24.com

– এম. ইউনুচ চৌধুরী ইমু

উপদেষ্টার বাণী

11086669_577542732388149_1386472116_nআমি অত্যন্ত আনন্দিত যে, লোহাগাড়ানিউজ২৪ডটকম নামে আমার প্রিয় লোহাগাড়া উপজেলায় একটি অনলাইন পত্রিকার প্রকাশ। আমি প্রবাস থেকে লোহাগাড়ানিউজ২৪ডটকম এর সম্পাদক স্যার অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক ও লোহাগাড়ানিউজ২৪ডটকম পরিবারকে সুদূর প্রবাস থেকে আনন্তরিক অভিনন্দন জানাচ্ছি। লোহাগাড়ানিউজ২৪ডটকম এর যাত্রা শুভ হোক।

-মোঃ খোরশেদ আলম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*