ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | উখিয়ায় সন্ত্রাসী হামলায় গর্ভবতী মহিলাসহ আহত ৫

উখিয়ায় সন্ত্রাসী হামলায় গর্ভবতী মহিলাসহ আহত ৫

Pic-Ukhiya-1-230x170
কায়সার হামিদ মানিক, উখিয়া : উখিয়ায় প্রভাবশালী ভুমি দস্যূরা অসহায় পরিবারের বসত ভিটা দখল করতে গিয়ে বাড়ি ঘর ভাংচুর করে এক লোমহর্ষক ঘটনা সংঘটিত করেছে। সন্ত্রাসী কায়দায় বাড়ী ঘর ভাংচুর করে গৃহকর্তা গিয়াস উদ্দিনকে বেধড়ক মারধর করে ক্লান্ত হয়নি এবং তার ৪ মাসের অন্ত:স্বত্ত্বা স্ত্রী জুবাইদাকে তলপেটে লাথি মেরে মারাত্মক আহত করে। আহতরা হল গিয়াস উদ্দিন (২৫), তার গর্ভবতী স্ত্রী জুবাইদা বেগম (২১), বিবুলা খাতুন (৪৫), মনোয়ারা বেগম (৪৫)।
এ সময় সন্ত্রাসীরা বাড়ী ঘর ভাংচুর করে আসবাবপত্র, স্বর্ণালংকার, নগদ টাকা সহ গুরুত্বপূর্ণ মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনাটি ঘটেছে উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের পশ্চিম ডিগলিয়াপালং গ্রামে। সন্ত্রাসীরা গত ২৫ মে গভীর রাতে বসত ভিটা জবর দখল করতে গিয়ে এ সন্ত্রাসী হামলার ঘটনা সৃষ্টি করে। আহতদের রাতেই এলাকাবাসীর সহযোগিতায় উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।
ঘটনার খবর পেয়ে উখিয়া থানা পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানিয়েছেন উখিয়া থানার অফিসার ইনচার্জ মো: আবুল খায়ের। তিনি আরো বলেন, রাতের আঁধারে সন্ত্রাসী কায়দায় বসত ভিটায় জবর দখলের অপচেষ্টার ঘটনায় এজাহারভুক্ত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। এ ঘটনায় উখিয়া থানায় ১১জনকে আসামীকে করে একটি এজাহার দায়ের করা হয়েছে।
এদিকে এই লোমহর্ষক সন্ত্রাসী হামলার ঘটনায় এলাকাবাসীসহ সচেতন মহলের মধ্যে চরম অসন্তোষ ও বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। ঘটনায় জড়িত সিরাজ মিয়া (৫০) সহ অপরাপর আসামীদের গ্রেপ্তারের জন্য হামলার শিকার ও ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা প্রশাসনের নিকট জোর আবেদন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*