ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | আমিরাবাদ বশরত আলী মুন্সি বাড়ি সমাজকল্যাণ পরিষদের স্বাধীনতা দিবস পালিত

আমিরাবাদ বশরত আলী মুন্সি বাড়ি সমাজকল্যাণ পরিষদের স্বাধীনতা দিবস পালিত

29893551_179923635981758_384183068_o

লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের বশতর আলী মুন্সির বাড়ি সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে গত ২৬ মার্চ স্বাধীনতা দিবস পালিত হয়েছে। অনুষ্ঠানে পরিষদের পাস বইয়ের মোড়ক উন্মোচন করা হয়। এছাড়াও প্রতি বছরের ন্যায় এ বছরও দু’জন মুক্তিযোদ্ধাকে (মরনোত্তর) সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

মরহুম ফয়েজ আহমদ চৌধুরী বাড়ির উঠানে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম কাপাসঘোলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক বেগম হারুন আরা চৌধুরী, লোহাগাড়া পরিবার পরিকল্পনা কর্মকর্তা (সাবেক) খুরশিদ জাহান ও মহিলা কো-অর্ডিনেটর দিল আফরোজ।

অনুষ্ঠান সঞ্চলানায় ছিলেন উক্ত পরিষদের সদস্য সচিব রাজিন আহমেদ চৌধুরী। অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উক্ত পরিষদের প্রধান পৃষ্টপোষক ও কনফিডেন্স সিমেন্ট লিঃ’র সিনিয়র এক্সিকিউটিভ মোঃ আবুল আজম চৌধুরী।

অনুষ্ঠানে প্রয়াত মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম চৌধুরীর পক্ষে নাতী আবু ছিদ্দিকী ও প্রয়াত মুক্তিযোদ্ধা আ.ক.ম নুরুন্নবী চৌধুরীর পক্ষে সহধর্মীনি রৌশন আরা বেগম সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন। অনুষ্ঠানের পরিষদের প্রয়াত সদস্যা মনোনয়ারা বেগমের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এছাড়াও অনুষ্ঠানে পরিষদের বিভিন্ন কর্মকান্ড ও ভবিষ্যৎ লক্ষ্য উদ্দেশ্য নিয়ে বিষদ আলোচনা করা হয়। অনুষ্ঠানের পরিষদের ৮০ জন্য সদস্য-সদস্যা উপস্থিত ছিলেন। – খবর প্রেস বিজ্ঞপ্তির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*