Home | দেশ-বিদেশের সংবাদ | আমিনুলের ঘূর্ণিতে প্যাভিলিয়নে রাহুল

আমিনুলের ঘূর্ণিতে প্যাভিলিয়নে রাহুল

200719aminul

নিউজ ডেক্স : লেগ স্পিনারের অভাব পূরণ করতে অনেক স্বপ্ন নিয়ে জাতীয় দলে সুযোগ পেয়েছেন আমিনুল ইসলাম বিপ্লব। ভারতের বিপক্ষে গুরুত্বপূর্ণ সময়ে ব্রেক থ্রু দিয়ে নিজের সামর্থ্যের প্রমাণ দিলেন তিনি। ইনিংসের ৭ম ওভারে তার বলে লোকেশ রাহুলের (১৫) ক্যাচ নেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। দলীয় ৩৬ রানে দ্বিতীয় উইকেট হারাল ভারত।

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ে নেমে প্রথম ওভারেই সাফল্য পায় বাংলাদেশ। শফিউল ইসলাম তার ওভারের শেষ বলে লেগ বিফোরের ফাঁদে ফেলেন ভয়ংকর ব্যাটসম্যান রোহিত শর্মাকে (৯)। রিভিউ নিয়েও বাঁচতে পারেননি রোহিত। এর আগে দুটি বাউন্ডারিও হজম করতে হয়েছে রোহিতের ব্যাট থেকে। ১০ রানে প্রথম উইকেট হারায় ভারত।

এই ম্যাচে বাংলাদেশ দলে অভিষেক হয়েছে আলোচিত তরুণ বাঁহাতি ওপেনার মোহাম্মদ নাঈমের। গত ডিপিএলে তিনি সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন। টি-টোয়েন্টিতে বাংলাদেশের ৬৭তম ক্রিকেটার তিনি। অন্যদিকে ভারতের ৮২তম ক্রিকেটার হিসেবে টি-টোয়েন্টি অভিষেক হয়ে গেল শিবরাম দুবের। ভারতের কোচ রবি শাস্ত্রী তাকে ক্যাপ পরিয়ে দেন।

biman-ad

গত কয়েকদিন ধরেই ভয়াবহ বায়ু দূষণের শিকার হয়েছে দিল্লি। আজ রবিবার ম্যাচের দিন পরিস্থিতি সবচেয়ে ভয়াবহ রূপ নিয়েছে। দিল্লির বাতাসের এয়ার কোয়ালিটি ইনডেক্সে (একিউআই) ৯০০ ছাড়িয়ে গেছে। ইতিমধ্যেই দিল্লিগামী ৩৭টি ফ্লাইট অন্যদিকে ঘুরিয়ে দেওয়া হয়েছে। ম্যাচের ভেন্যুসহ পুরো শহরে দৃষ্টিসীমা অনেক কমে আসছে। যে কারণে ম্যাচ আয়োজন না করার দাবি জানিয়েছে খোদ ভারতীয়রাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!