- Lohagaranews24 - https://lohagaranews24.com -

পুকুরে ডুবে কন্যাশিশুর মর্মান্তিক মৃত্যু

নিউজ ডেক্স : রাউজানে পুকুরে ডুবে ২ বছর বয়সী এক কন্যাশিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২ মার্চ) বেলা ১১টার দিকে পূর্ব গুজরা ইউনিয়নের হামজারপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত কন্যাশিশুর নাম মারিয়া। সে হামজার পাড়া এলাকার মো. টিপুর মেয়ে।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হারুন বলেন, পুকুরে ডুবে এক শিশু নিখোঁজের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। পুকুরে ভাসমান অবস্থায় তাকে উদ্ধার করা হয়।  

তিনি আরও বলেন, মারিয়াকে রাউজান নোয়াপাড়ার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বাংলানিউজ

বান্দরবানের ভেঙে দেয়া হলো অবৈধ ইটভাটা, জরিমানা

Posted By admin On In দেশ-বিদেশের সংবাদ,ব্রেকিং নিউজ,শীর্ষ সংবাদ | No Comments

নিউজ ডেক্স : বান্দরবানের থানচিতে অনুমোদন ছাড়া গড়ে ওঠা অবৈধ একটি ড্রাম চিমনির ইটভাটা ভেঙে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় ঐ ভাটাকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। আজ মঙ্গলবার (২ মার্চ) সকালে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার থানচি উপজেলার হেডম্যানপাড়া এলাকায় অবৈধভাবে গড়ে ওঠা একটি ইটের ভাটায় অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও থানচি উপজেলা নির্বাহী অফিসার আতাউল গণি ওসমানী পরিবেশ অধিদপ্তর ও পুলিশের সহযোগিতায় এ অভিযান পরিচালনা করেন। এসময় সাঙ্গু ব্রিকসের মালিক আনিসুর রহমান সুজনের মালিকানাধীন ইটভাটার ম্যানেজার সরোয়ার আলমকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

পরিবেশ অধিদপ্তর জানায়, বান্দরবানের থানচি উপজেলার নিষিদ্ধ এলাকায় সাঙ্গু ব্রিকস পরিবেশ অধিদপ্তরের কোনো অনুমোদন বা লাইসেন্স না নিয়েই অবৈধভাবে ইটভাটা তৈরি করে ব্যবসা করে আসছিল। এ কারণে ইটভাটায় নিষিদ্ধ ড্রাম চিমনি ভেঙে দেওয়া হয়েছে।

জানা গেছে, ইট প্রস্তুত ও পোড়ানো পরিবেশ অধিদপ্তর আইনে (২০১৩ এর সংশোধনী) উল্লেখ রয়েছে, শিক্ষা প্রতিষ্ঠান, বাগান ও আবাসিক এলাকার এক কিলোমিটারের মধ্যে ইটভাটা স্থাপন করা যাবে না। এ আইনের তোয়াক্কা না করেই থানচির একটি শিক্ষাপ্রতিষ্ঠানের সাথে লাগিয়ে ভাটাটি স্থাপন ও দীর্ঘদিন ধরে ইট পোড়ানোর কাজ করে আসছিলেন আনিসুর রহমান সুজন। আজাদী অনলাইন

পিস্তল ঠেকিয়ে নারীর ৩ লাখ টাকা ছিনতাই, তিন পুলিশ কারাগারে

Posted By admin On In দেশ-বিদেশের সংবাদ,ব্রেকিং নিউজ,শীর্ষ সংবাদ | No Comments

নিউজ ডেক্স : কক্সবাজারে এক নারীকে ইয়াবা ব্যবসায়ী সাজানোর চেষ্টায় ব্যর্থ হয়ে পিস্তল ঠেকিয়ে তার কাছ থেকে তিন লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে তিন পুলিশ সদস্যকে আটকের পর আদালতে সোপর্দ করা হয়েছে।

আজ মঙ্গলবার (২ মার্চ) দুপুরে তাদের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জেরিন সুলতানার আদালতে সোপর্দ করা হয়। আদালত তাদের কারাগারে পাঠানো নির্দেশ দেয়। তারা হলো উপ-পরিদর্শক (এসআই) নুর-ই খোদা ছিদ্দিকী, কনস্টেবল আমিনুল মমিন ও মামুন মোল্লা।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম জানান, একজন নারী তার তিন লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ করেন। এ অভিযোগের ভিত্তিতে থানায় মামলা রেকর্ড করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত তিন পুলিশ সদস্যকে আটকের পর তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

পুলিশ জানায়, গতকাল সোমবার (১ মার্চ) বিকেলে কক্সবাজার শহরের মধ্যম কুতুবদিয়াপাড়ার বাসিন্দা ব্যবসায়ী রিয়াজ আহমদের স্ত্রী রোজিনা খাতুন এ ছিনতাইয়ের শিকার হয়েছেন। ছিনতাইকালে স্থানীয়দের সহযোগিতায় এক পুলিশ সদস্যকে আটক করা হয়। পরে ৯৯৯-এ কল করে কক্সবাজার সদর থানা পুলিশকে বিষয়টি জানানো হয়। এরপর আরও দুই পুলিশ সদস্যকে আটক করা হয়।

জানা গেছে, কক্সবাজার পৌরসভার এক নম্বর ওয়ার্ডের মধ্যম কুতুবদিয়াপাড়ার রিয়াজ আহমদের স্ত্রী রোজিনা গ্যাস সিলিন্ডারের দোকান দেওয়ার জন্য তার স্বজনদের কাছে গতকাল সোমবার তিন লাখ টাকা সংগ্রহ করে বাড়ি ফেরেন। বিকেল ৪টার দিকে সিএনজিচালিত অটোরিকশায় পাঁচ থেকে ছয় জন সাদা পোশাক পরা লোক তার বসতবাড়িতে যায়। পরে তাকে ইয়াবা ব্যবসায়ী আখ্যা দিয়ে টাকা দাবি করে তারা।

রোজিনা টাকা দিতে অস্বীকৃতি জানালে তার মাথায় পিস্তল ঠেকিয়ে বেধড়ক মারধর করে সাদা পোশাক পরিহিত লোকজন। এক পর্যায়ে রোজিনা তার কাছে থাকা তিন লাখ টাকা সাদা পোশাকধারী পুলিশের হাতে তুলে দেন।

এ সময় রোজিনার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে অটোরিকশা থেকে একজনকে আটক করে। পরে ৯৯৯-এ কল করে কক্সবাজার সদর মডেল থানা পুলিশকে বিষয়টি অবগত করা হয়। পুলিশ ঘটনাস্থল থেকে আটক ব্যক্তিকে আটক করে থানা হেফাজতে নিয়ে যায়। পরে কক্সবাজার জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা বিষয়টি অবগত হয়ে তদন্ত শুরু করে।

একপর্যায়ে সোমবার রাতে এ ঘটনার সঙ্গে জড়িত আরও দুই পুলিশ সদস্যসহ সংশ্লিষ্ট অন্যদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলার সিদ্ধান্ত গৃহীত হয়। পাশাপাশি এ ঘটনায় গভীর রাত পর্যন্ত কক্সবাজার সদর থানায় অবস্থান করেন জেলা পুলিশ সুপার (এসপি) হাসানুজ্জামান।

ছিনতাইয়ের শিকার রোজিনার স্বামী রিয়াজ আহমেদ বলেন, “কক্সবাজারের সদর উপজেলার খুরুশকুল ইউনিয়নে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পে গ্যাস সিলিন্ডারের দোকান দেওয়ার জন্য আমার স্ত্রী ঐ টাকাগুলো তার আত্মীয়দের কাছ থেকে সংগ্রহ করে বাড়ি ফেরেন। পরে অটোরিকশায় করে সাদা পোশাক পরা পাঁচ থেকে ছয় জনের একটি দল আমার বাসায় ঢুকে রোজিনাকে মারধর করে পিস্তল ঠেকিয়ে টাকাগুলো ছিনিয়ে নেয়। এ সময় স্থানীয় লোকজনের সহযোগিতায় আটক একজনকে পুলিশে সোপর্দ করা হয়।” বাংলানিউজ

চমেক ছাত্রাবাসে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

Posted By admin On In দেশ-বিদেশের সংবাদ,ব্রেকিং নিউজ,শীর্ষ সংবাদ | No Comments

নিউজ ডেক্স : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ছাত্রাবাসে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে এতে তাৎক্ষণিকভাবে হতাহতের খবর পাওয়া যায়নি।

মঙ্গলবার (২ মার্চ) দুপুরে চমেক ছাত্রাবাসে এ ঘটনা ঘটে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। সংঘর্ষে ছাত্রাবাসের বেশ কয়েকটি কক্ষ ভাঙচুর করা হয়।

চকবাজার থানার ওসি (তদন্ত) রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজের ছাত্রাবাসে আধিপত্য নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলে পর্যাপ্ত পরিমাণ পুলিশ মোতায়েন করা রয়েছে। বাংলানিউজ

স্ত্রী তালাক দেওয়ায় হতাশাগ্রস্ত স্বামীর আত্মহত্যা

Posted By admin On In দেশ-বিদেশের সংবাদ,ব্রেকিং নিউজ,শীর্ষ সংবাদ | No Comments

নিউজ ডেক্স : রাউজান উপজেলায় স্ত্রী তালাক দেওয়ায় হতাশাগ্রস্ত হয়ে আলমগীর (২৫) নামে এক যুবক আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। পারিবারিক কলহের জেরে তাকে তালাক দেন স্ত্রী।

আজ মঙ্গলবার (২ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে রাউজান পৌরসভার গহিরা এলাকায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন আলমগীর। নিহত আলমগীর গহিরা তিন নম্বর ওয়ার্ড এলাকার মৃত বিল্লালের ছেলে।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হারুন জানান, কিছুদিন আগে এক মেয়েকে বিয়ে করেন আলমগীর। কয়েক মাস আগে তার স্ত্রী তাকে তালাক দিয়ে চলে যান। স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের হতাশায় মঙ্গলবার সকালে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন আলমগীর।”

মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি আব্দুল্লাহ আল হারুন। বাংলানিউজ

চন্দনাইশে গুড়িয়ে দেয়া হলো ২ ইটভাটা

Posted By admin On In দেশ-বিদেশের সংবাদ,ব্রেকিং নিউজ,শীর্ষ সংবাদ | No Comments

নিউজ ডেক্স : চন্দনাইশে ২টি অবৈধ ইটভাটা গুড়িয়ে দেয়া হয়েছে। আজ মঙ্গলবার (২ মার্চ) সকালে উপজেলার কাঞ্চনাবাদ ইউনিয়নের কাঞ্চননগর বাদামতল চা-বাগান রাস্তার মাথা এলাকায় চট্টগ্রাম জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তর যৌথভাবে এ অভিযান চালায়।

অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী এবং পরিবেশ অধিদপ্তর চট্টগ্রামের পরিদর্শক নুর হাসান সজিব।

জানা যায়, আজ মঙ্গলবার সকাল ১০টায় শুরু হওয়া অভিযানে বাদামতল চা-বাগান রাস্তার মাথা এলাকার কোয়ালিটি ব্রিকস ম্যানুফ্যাকচারিং ও শাহ আমানত ব্রিকস ম্যানুফ্যাকচারিং নামে ২টি ইটভাটা গুড়িয়ে দেয়া হয়।

এসময় ২টি ভাটা থেকে পোড়ানোর জন্য প্রস্ততকৃত কাঁচা ইটও ধ্বংস করা হয়। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত চলা অভিযানে রাব-৭, চন্দনাইশ থানা পুলিশ, আনসার ও ফায়ার সার্ভিসের কর্মীরা সহযোগিতা করে।

জানা গেছে, গত ৩১ জানুয়ারি প্রথম দফা অভিযানে ৪টি, গত ১৭ ফেব্রুয়ারি দ্বিতীয় দফা অভিযানে ৫টি এবং আজ মঙ্গলবার তৃতীয় দফা অভিযানে ২টি সহ মোট ১১টি ইটভাটা গুড়িয়ে দেয়া হয়েছে। এছাড়া বেশ কয়েকটি ইটভাটাকে কয়েক লাখ টাকা জরিমানা করা হয়।

চট্টগ্রাম জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী জানান, আদালতের নির্দেশনা অনুসারে পরিবেশ রক্ষার জন্য অবৈধ ইটভাটাগুলো ধ্বংসের অংশ হিসেবে অভিযান অব্যাহত রয়েছে। আজ অভিযানে চন্দনাইশে অবৈধভাবে পরিচালিত ২টি ইটভাটা গুড়িয়ে দেয়া হয়েছে। পর্যায়ক্রমে অবৈধভাবে পরিচালিত সকল ইটভাটায় অভিযান চলবে বলেও জানান তিনি। আজাদী অনলাইন 

লোহাগাড়া উপজেলা ইট প্রস্তুতকারী মালিক-কর্মচারীদের মানববন্ধন

Posted By admin On In ব্রেকিং নিউজ,লোহাগাড়ার সংবাদ,শীর্ষ সংবাদ | No Comments

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা ইট প্রস্তুতকারী মালিক, কর্মকর্তা-কর্মচারী, শ্রমিকসহ এই শিল্পের সাথে সংশ্লিষ্টদেরকে বাঁচাতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২ মার্চ) সকাল ১১টায় উপজেলা পরিষদ গেইটের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে মানববন্ধনের আয়োজন করা হয়। এতে এ শিল্পের সাথে জড়িত প্রায় ৫ শতাধিক লোকজন অংশগ্রহণ করেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিব জিতুর মাধ্যমে স্মারকলিপি প্রদান করেন।

লোহাগাড়া উপজেলা ইট প্রস্তুতকারী মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. ছরওয়ারের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন সমিতির সাবেক সভাপতি শাহাব উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি নুরুল আলম, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম, অর্থ সম্পাদক মো. পারভেজ, নুরুল আলম বাহাদুর, জাহাঙ্গীর আলম, মো. জসিম উদ্দিন, মো. দেরাছ, মো. গিয়াস উদ্দিন, বশির আহমদ, মাষ্টার সৈয়দ আহমদ ও উপজেলা টিকাদার সমিতির সভাপতি নুরুল আলম জিকু

বক্তারা বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে দেশের মেগা প্রকল্প বাস্তবায়নে এই শিল্পের গুরুত্ব অপরিসীম। হঠাৎ করে এই শিল্প বন্ধ হয়ে গেলে ব্যাপক ক্ষতিগ্রস্ত ও ঋণগ্রস্ত হয়ে পড়বে মালিক-শ্রমিক পরিবার। তাই শিল্পকে বাঁচাতে মানবতার জননী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছেন।

লোহাগাড়ায় অবৈধভাবে পাচারকালে চিরাই কাঠসহ মিনিট্রাক জব্দ

Posted By admin On In ব্রেকিং নিউজ,লোহাগাড়ার সংবাদ,শীর্ষ সংবাদ | No Comments

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় অবৈধভাবে পাচারকালে চিরাই কাঠসহ একটি মিনিট্রাক জব্দ করেছে বনবিভাগ। মঙ্গলবার (২ মার্চ) ভোর ৫ টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ইউনিয়নের জাঙ্গালিয়া এলাকা থেকে এ কাঠ জব্দ করা হয়।

চট্টগ্রাম দক্ষিণ বিভাগের আওতাধীন সাতগড় বনবিট কর্মকর্তা মাসুদ পারভেজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম শহরমুখী একটি মিনিট্রাকে (ঢাকামেট্রো-ন-১৭-৮৭৯০) তল্লাশী চালানো হয়। এ সময় মিনিট্রাকে থাকা বিভিন্ন প্রজাতির গাছের অবৈধ চিরাই কাঠ জব্দ করা হয়েছে।

তিনি আরো জানান, জব্দকৃত চিরাই কাঠের পরিমাণ প্রায় ৬০ ঘনফুট। যার আনুমানিক মূল্য ৫০ হাজার টাকা। জব্দকৃত চিরাই কাঠ ও মিনিট্রাক বনবিভাগের হেফাজতে রয়েছে। এ ব্যাপারে বন আইনে মামলা রুজু করা হয়েছে।

চট্টগ্রামে বন্দি নির্যাতনের অভিযোগে জেল সুপার-জেলারের বিরুদ্ধে মামলা

Posted By admin On In দেশ-বিদেশের সংবাদ,ব্রেকিং নিউজ,শীর্ষ সংবাদ | No Comments

নিউজ ডেক্স : চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে রূপম কান্তি নাথ নামের এক বন্দিকে বৈদ্যুতিক শক এবং বিষাক্ত ইনজেকশন পুশ করে নির্যাতনের অভিযোগ উঠেছে। এ অভিযোগে জেল সুপার, জেলারসহ চার জনের বিরুদ্ধে মামলা করেছেন ভুক্তভোগীর স্ত্রী ঝর্ণা রানী দেবনাথ।সোমবার (১ মার্চ) চট্টগ্রাম মহানগর হাকিম হোসেন মোহাম্মদ রেজার আদালতে মামলাটি দায়ের করা হয়।

মামলায় সাতকানিয়া উপজেলার মৌলবীর দোকান এলাকার রতন ভট্টাচার্য, চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেল সুপার, জেলার ও জেলখানায় কর্তব্যরত সহকারী সার্জনকে আসামি করা হয়েছে। এছাড়া মামলায় আরও বেশ কয়েকজনকে অজ্ঞাত আসামিও করা হয়েছে। বাদীর আইনজীবী ভুলন লাল ভৌমিক বিষয়টি নিশ্চিত করেছেন। জাগো নিউজ

তিনি বলেন, নির্যাতন ও হেফাজতে মৃত্যু (নিবারণ) আইনের ১৩ (১) (২) এর (ক) (খ) (গ) ধারায় মামলা করেছেন ভুক্তভোগীর স্ত্রী। আদালত মামলাটি গ্রহণ করে আদেশের জন্য রেখেছেন। মঙ্গলবার (আজ) আদেশ হতে পারে।

মামলার এজাহারে বাদী ঝর্ণা রানী উল্লেখ করেন, এজাহারভুক্ত আসামি রতন ভট্টাচার্যের সঙ্গে আর্থিক লেনদেন সংক্রান্ত একটি মামলায় (জিআর মামলা নম্বর ৩৩২/১৮) গত বছরের ১৫ ডিসেম্বর কারাগারে যান ভুক্তভোগী রূপম কান্তি দেবনাথ। চলতি বছরের ২৪ ও ২৫ ফেব্রুয়ারি আসামিরা পরস্পর যোগসাজশে রূপমকে (বাদীর স্বামী) অন্যায়ভাবে বিচারাধীন মামলায় জোরপূর্বক স্বীকারোক্তি আদায়ের জন্য এবং স্থায়ীভাবে মানসিক ভারসাম্যহীন করার জন্য শারীরিক নির্যাতন, বিষাক্ত নেশা জাতীয় দ্রব্য পুশ ও বৈদ্যুতিক শক দিয়ে নির্যাতন করেছেন।

এজাহারে আরও উল্লেখ করা হয়, নির্যাতনের খবর পেয়ে গত ২৫ ফেব্রুয়ারি বন্দি রূপম কান্তি নাথের উন্নত চিকিৎসার জন্য আদালতে আবেদন করেন মামলার বাদী। আদালত আবেদনটি মঞ্জুরও করেন। আসামিরা নিজেদের অপরাধ ঢাকতে রূপমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। বর্তমানে তিনি হাসপাতালটির ২৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

এ বিষয়ে জানতে চাইলে চট্টগ্রামের জেল সুপার রফিকুল ইসলাম বলেন, ‘মামলা হয়েছে শুনেছি। তবে আদেশ হয়নি। আদেশ কী হয় দেখে আইনিভাবে মোকাবিলা করব।’

কর্ণফুলী নদীতে পাথরবাহী ট্রলারডুবি, ২ শ্রমিক নিখোঁজ

Posted By admin On In দেশ-বিদেশের সংবাদ,ব্রেকিং নিউজ,শীর্ষ সংবাদ | No Comments

নিউজ ডেক্স : চট্টগ্রামের কর্ণফুলী নদীর কালারপোল এলাকায় নির্মাণাধীন ব্রিজের পিলারের সঙ্গে ধাক্কা লেগে একটি পাথরবাহী ট্রলার ডুবে গেছে। এতে নিখোঁজ হয়েছেন ট্রলারে থাকা দুজন শ্রমিক।

সোমবার (১ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মো. আজিজুল ইসলাম। জাগো নিউজ

তিনি বলেন, ‘ভোর ৪টার দিকে কালারপোল এলাকার একটি ট্রলারডুবির সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় আগ্রাবাদ ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এ ঘটনায় ট্রলারে থাকা দুজন এখনও নিখোঁজ রয়েছেন এবং ২৭ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। নিখোঁজদের উদ্ধারে অভিযান চলছে।’