- Lohagaranews24 - https://lohagaranews24.com -

বারবার আমাকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টা চলছে : বুবলী

নিউজ ডেক্স : চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীকে বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাতে গাড়ি চাপা দিয়ে হত্যা চেষ্টা চালানো হয়েছে। অন্তত তৃতীয়বারের মতো গাড়ি দিয়ে সরাসরি তার গাড়িকে হত্যার উদ্দেশ্যে চাপা দেয়ার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ তুলেছেন নায়িকা।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে বুবলী বলেন, ‘কাল রাতে (বৃহস্পতিবার) আমি বাড়ি ফিরছিলাম। বলতে গেলে সতর্কভাবেই বাড়ি ফিরছিলাম, যেই বাড়ির রাস্তায় ঢুকেছি অমনি মনে হলো একটা থেমে থাকা গাড়ি আমার গাড়িকে আঘাত করার জন্য তীব্রবেগে ছুটে আসে। অবস্থা বুঝে আমার চালক কঠিনভাবে ব্রেক কষে ধরেন। জাস্ট ভাবতে পারছিলাম না কী হতে যাচ্ছিল। এর আগেও গাড়ি দিয়ে দুইবার একই ঘটনা ঘটানোর চেষ্টা করা হয়। দুইদিন আগে একবার আর করোনার মহামারীর কিছুদিন আগে একবার। সেইম ঘটনাই ঘটেছিল। কাল রাতের ঘটনায় নিশ্চিত হলাম, যদিও আমি আগে থেকেই টের পাচ্ছিলাম। ‘ বাংলানিউজ

বুবলী আরও বলেন, ‘বারবার আমার সঙ্গে এই ঘটনা ঘটানোর চেষ্টা চালানো হচ্ছে। আমি বুঝতে পারছি না কেন আমার সঙ্গে এরকমটা ঘটছে, তবে এতোটুকু বুঝতে পারছি কেউ আমাকে মারার চেষ্টা করছে। শুধু গাড়ি দিয়ে নয়, নানাভাবেই এই চেষ্টা চালানো হচ্ছে। আপনার সঙ্গে যখন একটা ঘটনা ঘটতে যাচ্ছে তখন আপনি ফিল করতে পারবেন। এর আগে আমি বাসায় চিন্তা করবে ভেবে বলিনি। কিন্তু কাল রাতে আমি বলতে বাধ্য হয়েছি- কেননা স্বাভাবিক থাকতে পারছিলাম না। ‘ 

চিত্রনায়িকা বলেন, ‘আমি যদি আজ এটা না বলি- তাহলে দেখা গেল গাড়ি দুর্ঘটনায় মারা গেলাম- সড়ক দুর্ঘটনায় মৃত্যু বলে চালিয়ে দেয়া হবে। এর পেছনে যে একটা সুক্ষ্ম ষড়যন্ত্র ও উদ্দেশ্য প্রণোদিত রয়েছে বা ছিল তা কেউ জানতে পারতো না। এজন্য ভাবলাম বিষয়টা সকলকে জানানো দরকার। এজন্য ফেসবুকে লিখেছি। আমার সাথে যা ঘটেছে সেই অবস্থার বর্ণনা হয়তো আমি তুলে ধরতে পারিনি। কিন্তু ফেসবুকে যা লিখেছি তারচেয়েও কয়েকগুণ ভয়ঙ্কর ঘটনা ঘটেছে আমার সঙ্গে। ‘

বুবলী আইনগত ব্যবস্থা নেবেন জানিয়ে বলেন, ‘যারাই এসব ন্যাক্কার জনক অপরাধের সাথে জড়িত থাকবেন তারাও নিশ্চই বার বার সুযোগের অপেক্ষায় থাকবেন। কিন্তু মনে রাখবেন কেউই আইনের ঊর্ধ্বে নন, আর আল্লাহ তো একজন আছেন যিনি সবই দেখেন। শিগগিরই আমি ব্যবস্থা নিবো এ ব্যাপারে। দোআ করবেন আমার জন্য। ‘

অসাম্প্রদায়িক বাংলাদেশ বিশ্বের কাছে দৃষ্টান্ত : বিপ্লব বড়ুয়া

Posted By admin On In দেশ-বিদেশের সংবাদ,ব্রেকিং নিউজ,শীর্ষ সংবাদ | No Comments

নিউজ ডেক্স : প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেছেন, অসাম্প্রদায়িক বাংলাদেশ এখন বিশ্বের কাছে দৃষ্টান্ত। এই বাংলাদেশে জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সবাই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) পটিয়া উপজেলায় ড. ধর্মসেন মহাস্থবিরের জাতীয় অন্ত্যেষ্টিক্রিয়া উপলক্ষে আয়োজিত শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।  

বিপ্লব বড়ুয়া বলেন, ড. ধর্মসেন কেবল পটিয়ার ইতিহাস ও ঐতিহ্যকে সমৃদ্ধি করেননি, তিনি বিশ্ব পরিমন্ডলে বাংলাদেশকে সমৃদ্ধি করেছেন। তাকে পুরস্কৃত করেছেন থাইল্যান্ডের রাজ পরিবারের প্রিন্সেস। এ গুণী ব্যক্তিকে বোধি বৃক্ষের চারা উপহার দিয়ে সম্মান জানিয়েছেন ভারতের প্রয়াত রাষ্ট্রপতি এপিজে আবদুল কালাম।  

তিনি বলেন, ২০১২ সালের ২৯ সেপ্টেম্বর রামুতে অসংখ্য বৌদ্ধ মন্দির পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। তখন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জাতিসংঘের সাধারণ অধিবেশনে যোগ দিতে আমেরিকা ছিলেন। তিনি সফর সংক্ষিপ্ত করে ছুটে এসেছিলেন রামুতে।  

বিপ্লব বড়ুয়া বলেন, ড. ধর্মসেন মহাস্থবির মানবতার পক্ষে একজন বড় আইনজীবী ছিলেন। তিনি এ অঞ্চলের সকল সম্প্রদায়ের মানুষের আস্থার প্রতীক ছিলেন। তিনি আজকে আমাদের মাঝে নেই। এই পৃথিবীতে কেউ স্থায়ী নয়। মানুষকে কর্ম বাঁচিয়ে রাখে। 

তিনি একজন বৌদ্ধ ভিক্ষু হয়েও এই অঞ্চলে জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল মানুষের আস্থা, ভালোবাসা ও বিশ্বাসের প্রতীকে পরিণত হয়েছিলেন। আমি মনে করি আমাদের বৌদ্ধ ভিক্ষুদের ড. ধর্মসেন মহাস্থবিরের জীবনী থেকে শিক্ষা নেওয়ার সুযোগ রয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বিশেষ অতিথি ছিলেন, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন, চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান, জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক। বাংলানিউজ

বাইডেনের প্রথম হামলা সিরিয়ায়, নিহত ১৭

Posted By admin On In দেশ-বিদেশের সংবাদ,ব্রেকিং নিউজ,শীর্ষ সংবাদ | No Comments

আন্তর্জাতিক ডেক্স : সিরিয়ায় ইরান সমর্থিত দু’টি বিদ্রোহী মিলিশিয়া গোষ্ঠীর স্থাপনা লক্ষ্য করে হামলা চালিয়েছে যুক্তরাষ্ট্রের সামরিক বাহিনী। এ হামলায় ১৭ জন নিহত হয়েছেন।

ওই অঞ্চলে গত দুই সপ্তাহে মার্কিন সেনাদের ওপর কিছু রকেট হামলার প্রেক্ষাপটে যুক্তরাষ্ট্র গত বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) এ অভিযান পরিচালনা করেছে বলে জানিয়েছেন দেশটির কর্মকর্তারা।  

মার্কিন সংবাদমাধ্যম সিএনএনের খবরে বলা হয়, জো বাইডেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হিসেবে ক্ষমতা নেওয়ার পর তার নির্দেশে জানা মতে এটাই প্রথম হামলা। সিরিয়ায় যে স্থানে মার্কিন সেনাদের লক্ষ্য করে রকেট হামলা হয়েছিল গত বৃহস্পতিবারের ওই হামলা নির্দিষ্ট করে সে স্থানে চালানো হয়নি। তবে মার্কিন বাহিনীর হামলার স্থানে ইরান সমর্থিত শিয়া মিলিশিয়ারা সক্রিয় রয়েছে।

মার্কিন বাহিনীর হামলা প্রসঙ্গে যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষা সদর দপ্তর পেন্টাগনের মুখপাত্র জন কিরবি বলেন, প্রেসিডেন্ট বাইডেনের নির্দেশনায় হামলাটি চালানো হয়েছে। মার্কিন ও যৌথ বাহিনীর ওপর সম্প্রতি যে রকেট হামলা হয়েছে তার জবাব দিতেই যে শুধু বাইডেন এটি অনুমোদন দিয়েছেন তা নয়, বরং মার্কিন সেনাদের ওপর হুমকির বিষয়টিকেও মোকাবিলা করতে বলেছেন তিনি।

কিরবি বলেন, সিরিয়ায় মোতায়েন যৌথ বাহিনীর অংশীদার ও মার্কিন মিত্রদেশগুলোর সঙ্গে পরামর্শ করেই প্রেসিডেন্ট বাইডেন হামলা চালানোর এ সিদ্ধান্ত নিয়েছেন। এ হামলায় সিরিয়া সীমান্তে ইরান সমর্থিত কাইতিব হিজবুল্লাহ, কাইতিব সায়েদ আল শুহাদাসহ কয়েকটি মিলিশিয়া গোষ্ঠীর একাধিক স্থাপনা গুঁড়িয়ে দেওয়া হয়েছে।

বার্তা সংস্থা এএফপি জানায়, সিরিয়া যুদ্ধের ওপর নজর রাখা যুক্তরাজ্যভিত্তিক পর্যবেক্ষক গোষ্ঠী সিরিয়ান অবজারভেটরি ফর হিউম্যান রাইটস বলেছে, মার্কিন বাহিনীর হামলায় ইরানপন্থী ১৭ জন মিলিশিয়া নিহত হয়েছেন। সিরিয়া-যুদ্ধের ওপর নজর রাখা যুক্তরাজ্যভিত্তিক পর্যবেক্ষক গোষ্ঠী সিরিয়ান অবজারভেটরি ফর হিউম্যান রাইটস বলেছে, মার্কিন বাহিনীর হামলায় ইরানপন্থী ১৭ জন মিলিশিয়া নিহত হয়েছেন।

মার্কিন সেনাদের ওপর রকেট হামলার ঘটনায় যুক্তরাষ্ট্র নির্দিষ্ট করে কোনো গোষ্ঠীকে অভিযুক্ত বা তারা ইরানের সমর্থনপুষ্ট বলে উল্লেখ করেনি। তবে গত বৃহস্পতিবারের হামলার মধ্য দিয়ে বাইডেন প্রশাসন কাকে অভিযুক্ত করতে চায়, তা স্পষ্ট করে দিয়েছে।

সিরিয়ায় ইরবিল আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে গত ১৫ ফেব্রুয়ারি মার্কিন সেনাদের লক্ষ্য করে চালানো রকেট হামলায় এক বেসামরিক ঠিকাদার, চার মার্কিন ঠিকাদার ও এক মার্কিন কর্মী আহত হন। ইরানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র সাঈদ খাতিবজাদেহ ইরবিলে গত ১৫ ফেব্রুয়ারির হামলার সঙ্গে তার দেশের কোনো রকম সংশ্লিষ্টতার কথা নাকচ করে দিয়েছিলেন।

চকরিয়ায় পিকআপ চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

Posted By admin On In দেশ-বিদেশের সংবাদ,ব্রেকিং নিউজ,শীর্ষ সংবাদ | No Comments

নিউজ ডেক্স : চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় পিকআপের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মহাসড়কের বানিয়ারছড়া আমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুইজন হলেন, বরইতলী ইউনিয়নের মাহমুদনগর এলাকার নেজাম উদ্দিনের ছেলে মো. ছোটন (২২) ও রামু উপজেলার গর্জনিয়া এলাকার আমির হোসেনের ছেলে শামসুল আলম (২০)। আহত মো. ফারুক (২০) রামু উপজেলার গর্জনিয়া এলাকার মো. হোছনের ছেলে। আহত ফারুককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী লোকজন জানায়, নিহত ও আহত তিনজন বানিয়ারছড়া স্টেশনে একটি গ্রীল ওয়ার্কসপের কর্মচারী। শুক্রবার দোকান বন্ধ থাকায় তিন বন্ধু মিলে মোটর সাইকেল করে হারবাংয়ে বেড়াতে যাচ্ছিলেন। মহাসড়কের বানিয়ারছড়া আমতলী এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির পিকআপ ট্রাক তিন মোটরসাইকলে আরোহীকে চাপা দিলে ঘটনাস্থলে প্রাণ হারায় দুই জন। আহত একজনকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে চমেক হাসপাতালে রেফার করে।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই সিরাজুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে আহতকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। নিহত দুইজনের লাশ উদ্ধার করা হয়। আইনী প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ঘাতক পিকআপটি পালিয়ে যায়।

বান্দরবানে ভালুকের আক্রমণে আহত ২

Posted By admin On In দেশ-বিদেশের সংবাদ,ব্রেকিং নিউজ,শীর্ষ সংবাদ | No Comments

নিউজ ডেক্স : বান্দরবানের চিম্বুক পাহাড়ে বন্য ভালুকের আক্রমণে পাড়া প্রধানসহ ২ জন আহত হয়েছে। গুরুতর আহত ম্রো জনগোষ্ঠীদের সদস্যদের সেনাবাহিনীর হেলিকপ্টারে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকালে এ ঘটনা ঘটে। আহতরা হলো চিম্বুক পাড়া কার্বারি ম্রো ইয়াং ওয়াই ম্রো (৪২) এবং মাংলিউ ম্রো (৫)।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলাধীন চিম্বুক পাহাড়ে জুম ক্ষেতে কাজ করার সময় বন্য ভালুকের আক্রমণের শিকার হন ২ জন ম্রো। খবর পেয়ে আহতদের সেনাবাহিনী ও স্থানীয়রা উদ্ধার করে দ্রুত বান্দরবান সদর হাসপাতাল নিয়ে যায়।

সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে শুক্রবার আড়াইটায় আশঙ্কাজনক অবস্থায় দু’জনকে সেনাবাহিনীর হেলিকপ্টারে বান্দরবান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা জানান, ভালুকের আক্রমণে দু’জন মারাত্মকভাবে আহত হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে আহতদের উন্নত চিকিৎসার জন্য সেনাবাহিনীর হেলিকপ্টারে করে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। আজাদী অনলাইন

জামায়াত নেতা শামসুলসহ ৫৯ জনের বিচার শুরুর আদেশ

Posted By admin On In দেশ-বিদেশের সংবাদ,ব্রেকিং নিউজ,শীর্ষ সংবাদ | No Comments

নিউজ ডেক্স : ২০১৪ সালের ৫ জানুয়ারি অনুষ্ঠিত দশম জাতীয় সংসদ নির্বাচনের দিন চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার একটি ভোটকেন্দ্রে সহিংসতা সৃষ্টির মামলায় জামায়াত নেতা ও সাবেক সংসদ সদস্য আ. ন. ম শামসুল ইসলাম ও সাতকানিয়ার সাবেক উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিনসহ ৫৯ জনের বিরুদ্ধে বিচার শুরুর আদেশ দিয়েছেন আদালত।

গতকাল বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) চট্টগ্রামের সপ্তম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আ স ম শহীদুল্লাহ কায়সার অভিযোগ গঠনের মাধ্যমে বিচার শুরুর এ আদেশ দেন। রাষ্ট্রপক্ষের আইনজীবী রুবেল পাল বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, ৩০ মে থেকে এ মামলায় আসামিদের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ শুরু হবে।

রুবেল পাল বলেন, অভিযোগ গঠনের সময় জামায়াত নেতা ও সাবেক সংসদ সদস্য আ. ন. ম শামসুল ইসলাম ও সাতকানিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান জসিম উদ্দিন দু’জনই আদালতে হাজির ছিলেন।

২০১৪ সালের ৫ জানুয়ারি দশম সংসদ নির্বাচনের দিন সাতকানিয়া উপজেলায় ৩৬ নম্বর পটিয়া খালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ভাঙচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় রাজিব হোসেন নামের একজন পুলিশ কর্মকর্তা বাদী হয়ে বিশেষ ক্ষমতা ও বিস্ফোরক আইনের কয়েকটি ধারায় জামায়েত নেতা ও সাবেক সংসদ সদস্য আ ন ম শামসুল ইসলাম ও সাতকানিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান জসিম উদ্দিনসহ ঘটনার সাথে সম্পৃক্ত ২৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরো বেশ কয়েকজনকে আসামি করে সাতকানিয়া থানায় একটি মামলা দায়ের করেন। আদালত সূত্র জানায়, পরবর্তীতে ২০১৫ সালের ৩১ মার্চ সাতকানিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইমরোজ তারেক তদন্ত শেষে আদালতে পৃথক দু’টি অভিযোগপত্র দাখিল করেন। দৈনিক আজাদী

হাইকোর্টের নির্দেশনা : ১৪ দিনের মধ্যে বন্ধ করতে হবে চট্টগ্রামের সব অবৈধ ইটভাটা

Posted By admin On In দেশ-বিদেশের সংবাদ,ব্রেকিং নিউজ,শীর্ষ সংবাদ | No Comments

নিউজ ডেক্স : চট্টগ্রামে জেলা প্রশাসনের অনুমতি ব্যতিরেখে পরিচালিত সব ইটভাটা আগামী ১৪ কার্যদিবসের মধ্যে বন্ধের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। বিচারপতি মো. মজিবুর রহমান মিয়া ও বিচারপতি মো. কামরুল হোসেন মোল্লার হাইকোর্ট বেঞ্চ এক শুনানি শেষে গতকাল বৃহস্পতিবার এ আদেশ দেন।

চট্টগ্রামের জেলা প্রশাসক ও পরিবেশ অধিদপ্তরের পরিচালকের প্রতি এ নির্দেশনা দিয়েছেন আদালত। আগামী ১৪ মার্চ পরবর্তী আদেশের জন্য দিন ধার্য করেছেন আদালত। শুনানিতে রাষ্ট্রপক্ষে আইনজীবী ছিলেন সহকারি অ্যাটর্নি জেনারেল আশিক রুবায়েত। মানবাধিকার ও পরিবেশবাদী সংগঠন হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকেট মনজিল মোরসেদ।

পরিবেশ অধিদপ্তরের পক্ষে ছিলেন অ্যাডভোকেট সৈয়দ কামরুল হোসেন। এর আগে হাইকোর্ট গত ১৪ ডিসেম্বর চট্টগ্রামের সকল অবৈধ ইটভাটা ৭ দিনের মধ্যে বন্ধের নির্দেশ দেন। একইসঙ্গে যেসব ইটভাটা কাঠ ও পাহাড়ের মাটি ব্যবহার করছে তাদের তালিকা দাখিল করার নির্দেশ দেওয়া হয়। এই নির্দেশে সংশ্লিষ্টরা আদালতে প্রতিবেদন দাখিল করে। এরপর গত ৩১ জানুয়ারি শুনানি শেষে ১৮ ফেব্রুয়ারির মধ্যে সকল অবৈধ ইটভাটা বন্ধ করতে নির্দেশ দেন হাইকোর্ট। এরই ধারাবাহিকতায় এই আদেশ দিয়েছেন আদালত।

অ্যাডভোকেট মনজিল মোরসেদ বলেন, ‘আদালতের নির্দেশ ছিল লাইসেন্স ব্যতীত পরিচালিত ইটভাটা বন্ধ করার। আইন অনুসারেও লাইসেন্স ছাড়া ইটভাটা চলতে পারে না। চালালে আইন অনুযায়ী ২ বছরের সাজার বিধান রয়েছে। তা সত্ত্বেও কিছু কিছু ইটভাটা অপসারণ করা হলেও কোনো কোনো ইটভাটাকে জরিমানা করে সময় দেওয়া হয়েছে। যার কারণে তারা ইটভাটা পরিচালনা করার সুযোগ পাচ্ছে, যা হাইকোর্টের আদেশ ও আইনের পরিপন্থী।’ তাছাড়া রিট মামলায় ফটিকছড়ির ৯টি ইটভাটার মালিকের পক্ষে অ্যাডভোকেট নাহিদ সুলতানা পক্ষভুক্তির আবেদন করেন। কিন্তু ইটভাটাগুলোর বৈধ লাইসেন্স না থাকাতে আদালত তাদের পক্ষভুক্তির আবেদন নামঞ্জুর করে আবেদনটি রেকর্ডভুক্ত করার আদেশ দিয়েছেন বলে জানিয়েছেন অ্যাডভোকেট মনজিল মোরসেদ। দৈনিক আজাদী