- Lohagaranews24 - https://lohagaranews24.com -

লোহাগাড়া স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুজন সম্পাদক হুমায়ুন

এলনিউজ২৪ডটকম : বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ চট্টগ্রাম দক্ষিণ জেলার আওতাধীন লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আংশিক কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) আগামী এক বছরের জন্য কমিটির অনুমোদন দেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি মোহাম্মদ জোবায়ের ও সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী।

কমিটিতে লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রিদওয়ানুল হক সুজনকে সভাপতি ও হুমায়ুন কবীরকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটিতে অন্যরা হলেন সহ-সভাপতি যথাক্রমে আক্তার হোসেন ফরিদ, জয়নাল আবেদীন (জনু), বেলাল উদ্দিন বেলাল, সাইফুল ইসলাম জিয়া, মো. মামুনুর রশিদ মামুন, হারুনুর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন হেলাল, ইমরান হোসেন রকি, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সাদ্দাম, দপ্তর সম্পাদক রতন সেন বড়ুয়া, প্রচার সম্পাদক মো. সাজ্জাদ হোসেন অভি, সহ-প্রচার সম্পাদক মো. জামাল উদ্দিন ও অর্থ বিষয়ক সম্পাদক মোহাম্মদ কামাল।

নবনির্বাচিত লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দকে বিভিন্ন মহলের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

ঠাকুরদিঘী বাজারে দুই ট্রাকের সংঘর্ষে চালক সহকারি নিহত

Posted By admin On In দেশ-বিদেশের সংবাদ,ব্রেকিং নিউজ,শীর্ষ সংবাদ | No Comments

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া-সাতকানিয়া উপজেলার সীমান্তবর্তী এলাকা ঠাকুরদিঘী বাজারে দুই ট্রাকের সংঘর্ষে চালক সহকারি নিহত হয়েছেন। মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ৭টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের এ ঘটনা ঘটে।

নিহতের নাম মো. আসিফ (২৪)। তার বাড়ি বাঁশখালী উপজেলায়। এ ঘটনায় আহত হয়েছেন সাতকানিয়া উপজেলার বাজালিয়া ইউনিয়নের বড়দোয়ারা কলঘর এলাকার মৃত আবুল বশরের পুত্র ট্রাক চালক আবুল কাশেম।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলে মহাসড়কের পাশে চালভর্তি একটি ট্রাক দাঁড়ানো অবস্থায় ছিল। এ সময় কক্সবাজারমুখী সিমেন্ট বোঝাই অপর একটি ট্রাক পেছনে ধাক্কা দেয়। এ সিমেন্ট বোঝাই ট্রাকের সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে নিহত হন চালক সহকারি। আহত চালককে উদ্ধার করে লোহাগাড়া উপজেলা সদরের এক বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুর রউফ জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। দূর্ঘটনা কবলিত ট্রাক হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

লোহাগাড়ায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কায় চালক নিহত, আহত ৬

Posted By admin On In ব্রেকিং নিউজ,লোহাগাড়ার সংবাদ,শীর্ষ সংবাদ | No Comments

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কায় চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৬ জন। মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার আধুনগর ইসলামিয়া কামিল মাদ্রাসার সামনে এ দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় নিহত বাস চালকের নাম নূর বক্স (৫৫)। তিনি নোয়াখালীর চাটখিলের মৃত আফাজ উদ্দিন পাটোয়ারীর পুত্র। আহতরা হলেন, নোয়াখালির শাহাদাত (২২), গাজীপুরের চন্দ্রগাজী এলাকার বেলাল উদ্দিন (২৮), মো. রাজিব (২১), মেহেদী হাসান (২০), রবিউল হাসান (৪০) ও এইচ এম হাবিব (২৫)। তারা সকলেই পিকনিক বাসের যাত্রী।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, গাজীপুরের চন্দ্রগাজী এলাকা থেকে সেন্টমার্টিন পরিবহণের একটি বাসে (ঢাকা-মেট্রো-১৫-৩৯৫৫) করে কক্সবাজার ভ্রমণে যাচ্ছিলেন তারা। ঘটনাস্থলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সাথে ধাক্কা দেয়। এতে বাসের সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন। প্রায় ঘন্টা খানেক চেষ্টার পর বাসে আটকে থাকা চালককে উদ্ধার করে ফায়ার সার্ভিসের একটি টিম। অজ্ঞান অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, দুপুরে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এ্যাম্বুলেন্স চালক অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তিকে চমেক হাসপাতালের জরুরি বিভাগের নিয়ে আসেন। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের বয়স আনুমানিক ৫৫ বৎসর। নিহতের লাশ বর্তমানে চমেক হাসপাতাল মর্গে রয়েছে।

সাতকানিয়া ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার জুলহাস উদ্দিন জানান, প্রায় ঘন্টা খানেক চেষ্টার পর দূর্ঘটনা কবলিত বাসে আটক থাকা চালককে অজ্ঞান অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়েছি। পরে তাকে হাসপাতালে প্রেরণ করা হয়।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুর রউফ জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। দূর্ঘটনায় আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। দূর্ঘটনা কবলিত বাস হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাবির হল খুলবে মার্চের প্রথম সপ্তাহে

Posted By admin On In ব্রেকিং নিউজ,শিক্ষাঙ্গন,শীর্ষ সংবাদ | No Comments

নিউজ ডেক্স : মার্চের প্রথম সপ্তাহে স্নাতক ও স্নাতকোত্তর শেষ বর্ষের শিক্ষার্থীদের জন্য আবাসিক হল খুলে দেয়ার জন্য প্রস্তুতি নিচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) প্রশাসন।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ভবনে প্রভোস্ট কমিটির নিয়মিত স্ট্যান্ডিং সভায় এ বিষয়ে আলোচনা করা হয়। বিষয়টি সুপারিশ আকারে পরবর্তীতে ডিনস কমিটি ও একাডেমিক সভায় উঠানো হবে। আলোচনা শেষে এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।

সভা শেষে প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটির সদস্য সচিব ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী বলেন, প্রভোস্ট কমিটির সিদ্ধান্ত ছিল সার্বিক করোনাভাইরাস অবস্থা ও বর্তমান অগ্রগতি। এসব বিষয় বিবেচনায় অগ্রাধিকার ভিত্তিতে স্নাতক ও স্নাতকোত্তর পরীক্ষার্থীদের বিষয়টি বিবেচনায় রেখে মার্চের প্রথম সপ্তাহে পরীক্ষার্থীদের জন্য হল খুলে দেয়ার একটা সম্ভাবনা তৈরি হয়েছে।

তিনি আরও বলেন, প্রস্তুতির জন্য এই সময়টুকু নেয়া হচ্ছে। হলের যে সার্বিক প্রস্তুতি, শিক্ষার্থীদের মানসিক প্রস্তুতি, কোভিড অবস্থার যে ব্যাপক পরিবর্তন ও উত্তরণ ঘটছে সেসব বিবেচনা করে মার্চের প্রথম সপ্তাহে শুধু যারা মাস্টার্স শেষপর্ব এবং অনার্সের পরীক্ষার্থী তাদের অগ্রাধিকার ভিত্তিতে হলে উঠানোর একটা সম্ভাবনা নিয়ে আমরা কাজ করছি।

সাতকানিয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নৌকার প্রার্থী জোবায়ের মেয়র নির্বাচিত

Posted By admin On In দেশ-বিদেশের সংবাদ,ব্রেকিং নিউজ,শীর্ষ সংবাদ | No Comments

নিউজ ডেক্স : সাতকানিয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান মেয়র মোহাম্মদ জোবায়ের। মঙ্গলবার সন্ধ্যায় রিটার্নিং অফিসার ও চট্টগ্রামের জ্যেষ্ঠ জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আতাউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, সাতকানিয়া পৌরসভা নির্বাচনে (২৬ জানুয়ারি) প্রার্থীদের প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ছিলো। ওইদিন বিকালে জেলা নির্বাচন কার্যালয়ে বিএনপির প্রার্থী এ জেড এম মঈনুল হক চৌধুরী তার প্রার্থিতা প্রত্যাহার করে নেওয়ায় মেয়র পদে আর কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগমনোনীত প্রার্থী মোহাম্মদ জোবায়ের।

বিএনপির প্রার্থী এ জেড এম মঈনুল হক চৌধুরী তার প্রার্থিতা প্রত্যাহার করে নেওয়ার বিষয়টি স্বীকার করে বলেন, বিএনপি দল থেকে সাতকানিয়া পৌরসভা নির্বাচনে আমাকে মনোনয়ন দিয়েছিল। স্থানীয় বিএনপি নেতারা আমার বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ করে জনমনে বিভ্রান্তি ছড়ায় নিজের সম্মান রক্ষায় মেয়র পদে প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছি।

উল্লেখ্য, চতুর্থ ধাপের সাতকানিয়া পৌরসভা নির্বাচন আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। এতে সাধারণ কাউন্সিলর পদে ৪৬ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৮ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দেন। ১৯ জানুয়ারি বাছাইকালে হলফনামায় মামলা ও ঋণ খেলাপির তথ্য গোপন করার অভিযোগে ৮ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল হলে গত সোমবার চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে আপিল শুনানি শেষে আপিল কর্তৃপক্ষ তাঁদের প্রার্র্থিতা বহাল রাখেন।

চার পা ও তিন হাতবিশিষ্ট অদ্ভুত শিশুর জন্ম

Posted By admin On In দেশ-বিদেশের সংবাদ,ব্রেকিং নিউজ,শীর্ষ সংবাদ | No Comments

নিউজ ডেক্স : কক্সবাজার জেলা সদর হাসপাতালে চার পা ও তিন হাতবিশিষ্ট এক শিশুর জন্ম হয়েছে। তবে জন্মের কয়েক ঘণ্টা পরই মারা গেছে শিশুটি।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকালে মহেশখালীর ইসরাত জাহান (২০) নামের এক গৃহিণী অস্ত্রোপচারের মাধ্যমে শিশুটির জন্ম দেন। হাসপাতালের গাইনি বিশেষজ্ঞ ডা. শিরিন আক্তার জাহান অস্ত্রোপচার করেন।

শিশুর বাবা জহির বলেন, ‘গত ২৫ জানুয়ারি স্ত্রীর প্রসব বেদনা শুরু হলে প্রথমে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত সেবার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠান। তবে আর্থিক অসচ্ছলতার কারণে তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার সকালে অপারেশনের মাধ্যমে স্ত্রীর ডেলিভারি হয়। অস্ত্রোপচারে শিশুটি পৃথিবীর আলো দেখলেও আশ্চর্যজনক যে আমার সন্তানটি চার পা ও তিন হাতবিশিষ্ট। অদ্ভুত অসুস্থ শিশুটিকে আইসিইউতে রাখলেও দুপুরের দিকে পৃথিবীর মায়া ছেড়ে সে চলে যায়।’

কক্সবাজার সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক রফিক উছ সালেহীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মঙ্গলবার সকালে শিশুটির জন্ম হয়। মাত্র ২৮ সপ্তাহ বয়সী হওয়ায় তাকে বাঁচানো যায়নি বলে ধারণা আমাদের।’

কক্সবাজার কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ সোলাইমান কাসেমী বলেন, ‘এটা আল্লাহর কুদরত। এটা দিয়ে আল্লাহ কোনো একটি শিক্ষার নিদর্শন দিয়েছেন নিশ্চয়ই।’ জাগো নিউজ

চট্টগ্রাম সিটিতে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট হবে : ইসি সচিব

Posted By admin On In দেশ-বিদেশের সংবাদ,ব্রেকিং নিউজ,শীর্ষ সংবাদ | No Comments

নিউজ ডেক্স : চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনের (ইসি) জ্যেষ্ঠ সচিব মো. আলমগীর।

তিনি বলেন, ‘সম্পূর্ণ প্রস্তুতি শেষ। আমরা আশা করছি চট্টগ্রামে কাল (বুধবার) সুষ্ঠু, প্রতিযোগিতামূলক ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে। এজন্য যা যা উদ্যোগ নেয়া দরকার, তা নেয়া হয়েছে।’

মঙ্গলবার (২৬ জানুয়ারি) বিকেলে রাজধানীর আগারগাঁওয়ে অবস্থিত নির্বাচন ভবনে সাংবাদিকদের এসব কথা বলেন ইসি সচিব। বুধবার (২৭ জানুয়ারি) চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

ইসি সচিব বলেন, ‘নির্বাচন কমিশনের দায়িত্ব হলো সবার জন্য সমান সুযোগ তৈরি করে দেয়া। যাতে ভোটাররা ভোটকেন্দ্রে আসতে পারেন, ভোট দিতে পারেন। কেউ যেন তাদের বাধা না দেয়। সেজন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী রাখা হয়েছে। সেটা তারা দায়িত্ব পালন করবে। লেভেল প্লেয়িং ফিল্ড এটাই। সবার জন্য সমান সুযোগ।’ লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করতে পেরেছেন কি না জানতে চাইলে মো. আলমগীর বলেন, ‘হ্যাঁ, অবশ্যই।’

একজন কমিশনার বলেছেন সবার জন্য সমান সুযোগ নিশ্চিত করা বড় চ্যালেঞ্জ, তার মানে হয়নি– এমন প্রশ্নের জবাবে ইসি সচিব বলেন, ‘উনি কেন বলেছেন, সেটা উনিই ভালো বলতে পারবেন। এ বিষয়ে আমার কোনো বক্তব্য নেই।’

চসিক নির্বাচনে সহিংসতার আশঙ্কা রয়েছে কিনা- এমন প্রশ্নের জবাবে ইসি সচিব বলেন, ‘সেটা তো সবসময়ই থাকে। গোয়েন্দা বিভাগ থেকে আমাদের জানানো হয় কোন কোন কেন্দ্রগুলো ঝুঁকিপূর্ণ। রিটার্নিং কর্মকর্তা যখন তালিকা দেন, রিটার্নিং কর্মকর্তা ও পুলিশ প্রশাসন তারা সেই অনুযায়ী সেসব কেন্দ্রে বেশি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করেন। যেগুলো সাধারণ কেন্দ্র সেখানে ১৬ জন করে দায়িত্ব পালন করবে। যেগুলো ঝুঁকিপূর্ণ সেখানে ১৮ জন করে থাকবেন এবং সেখানে অস্ত্র বেশি থাকবে।’

চসিক নির্বাচনে ঝুঁকিপূর্ণ কেন্দ্রের সংখ্যা জানাতে অপারগতা প্রকাশ করেন ইসি সচিব। তিনি বলেন, ‘আমরা মনে করি, যত রকম নিরাপত্তা ব্যবস্থা নেয়া প্রয়োজন, তার সবটুকুই সেখানে নেয়া হয়েছে। যারা ওই এলাকার ভোটার না বা ভোটকেন্দ্রে এসে গণ্ডগোল করতে পারে— এ ধরনের কাজ যাতে না করতে পারে এজন্য শহরে প্রবেশের যে পথগুলো আছে সেখানে পুলিশি পাহারা থাকবে। যাতে ভোটার ছাড়া অন্য কোনো লোক ভোটকেন্দ্রে এসে গণ্ডগোল না করতে পারে বা ভোটকেন্দ্রের বাইরেও যাতে কোনোরকম আইনশৃঙ্খলার ক্ষেত্রে বিঘ্ন সৃষ্টি না করতে পারে। আমরা মনে করি, নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে করার জন্য যা যা করা দরকার, সেই ব্যবস্থা নির্বাচন কমিশন করেছে।’

চট্টগ্রামে ১০ হাজারের বেশি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন রয়েছে জানিয়ে তিনি বলেন, প্রতিটি ওয়ার্ডে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট থাকবেন। প্রতি দুই ওয়ার্ডের জন্য একজন করে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট থাকবেন।

ইসি সচিব বলেন, রিটার্নিং কর্মকর্তা, পুলিশ প্রশাসন, জেলা প্রশাসনের পক্ষ থেকে যে পরিমাণ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চাহিদা আমাদের কাছে দেয়া হয়েছে, নির্বাচন কমিশন থেকে সে পরিমাণ অনুমোদন দেয়া হয়েছে এবং তাদের বাজেটও দেয়া হয়েছে।

মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু

Posted By admin On In দেশ-বিদেশের সংবাদ,ব্রেকিং নিউজ,শীর্ষ সংবাদ | No Comments

নিউজ ডেক্স : বাঁশখালীর চেচুরিয়া এলাকায় সিএনজি অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে তানভীর সিকদার (২৪) নামে এক ছাত্রলীগ নেতার মর্মান্তিক মৃত্যু হয়েছে।মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকালে এই দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করা তানভীর সিকদার দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ সম্পাদক। তিনি উপজেলার গণ্ডামারা ইউনিয়নের পূর্ব বড়ঘোনা এলাকার আবু শমা ইউসুফ সিকদারের ছেলে।

স্থানীয়রা জানান, সকালে বাড়ি থেকে বের হয়ে গুনাগরি যাওয়ার পথে চেচুরিয়া এলাকায় সিএনজি অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে গুরুতর আহত হন তানভীর। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বাঁশখালী থানার উপ-পরিদর্শক (এসআই) আক্তার হোসেন জানান, দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিকশা এবং মোটরসাইকেল থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহ আইনি প্রক্রিয়া শেষ করে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। বাংলানিউজ