ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় নিজ ঘর থেকে ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

সাতকানিয়ায় নিজ ঘর থেকে ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

নিউজ ডেক্স : সাতকানিয়ায় নিজ বসতঘর থেকে এক ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তার নাম মনছুর আলী (৪৬)।

গত মঙ্গলবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ার পর বুধবার রাতে তার লাশ উদ্ধার করা হয়। নিহত মনছুর আলী উপজেলার খাগরিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মাইজ পাড়ার মৃত আসহাব মিয়ার পুত্র।

নিহতের ছোট ভাই মো. হোসেন বলেন, “আমার বড় ভাই মনছুর আলী চট্টগ্রাম নগরীতে বিভিন্ন হোটেল ও চায়ের দোকানে চা পাতা সরবরাহ করতেন। গত মঙ্গলবার দুপুরে তিনি চট্টগ্রাম শহর থেকে ঘরে আসেন। রাতে খাবার খেয়ে নিজের ঘরের শয়নকক্ষে ঘুমিয়ে পড়েন। পরের দিন সকাল ও দুপুরে একাধিকবার ডাকার পরও সাড়া না দেয়ায় সবাই মনে করেছে এখনো ঘুম ভাঙ্গেনি। বিকাল চারটার দিকে আমার ভাতিজা ও ভাবী মিলে পুনরায় ডাকাডাকি করার পরও সাড়া না দেয়ায় সবাই চিন্তায় পড়ে যায়। তখন তারা বিষয়টি সবাইকে জানায়।”

তিনি আরো বলেন, “এদিকে, ঘরের দরজা ভেতর থেকে ছিটকিনি লাগানো থাকায় খোলা যাচ্ছিল না। ফলে সবাই মিলে দরজা ভেঙে ঘরের ভেতর প্রবেশ করলে একটি কক্ষে মনছুরের গলাকাটা লাশ দেখতে পায়। অন্য কক্ষে রক্তাক্ত একটি ধারালো দা পাওয়া যায়। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়। খবর পেয়ে সাতকানিয়া থানা পুলিশ বুধবার রাত বারোটার দিকে ঘটনাস্থল থেকে তার লাশ ও রক্তাক্ত দা উদ্ধার করে।”

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, “খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে কন্ঠনালী কাটা অবস্থায় মনছুর আলীর লাশ উদ্ধার করেছি। মনছুর অবিবাহিত এবং আলাদা ঘরে থাকতেন। ঘটনার ধরন দেখে মনে হচ্ছে হতাশা থেকে তিনি ধারালো অস্ত্রের সাহায্যে কন্ঠনালী কেটে আত্মহত্যা করেছেন। এ ঘটনায় নিহতের ছোট ভাই মো. হোসেন বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করেছি।” আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!