ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় মাহেন্দ্রা-কার মুখোমুখি সংঘর্ষে যাত্রী নিহত, মহিলাসহ আহত ১০

লোহাগাড়ায় মাহেন্দ্রা-কার মুখোমুখি সংঘর্ষে যাত্রী নিহত, মহিলাসহ আহত ১০

515

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ায় মাহেন্দ্রা ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এক যাত্রী নিহত ও চালকসহ অপর ১০ যাত্রী আহত হয়েছেন। আজ ১৮ আগষ্ট রবিবার বেলা সাড়ে ১২টায় উপজেলার চুনতি বনপুকুর এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহত মাহেন্দ্রা যাত্রী আজিজনগরের সন্দ্বীপ পাড়ার মৃত আবদুল হামিদের পুত্র আবদুল মান্নান (৭০)। আহতরা হলেন মাহেন্দ্রা যাত্রী আজিনগরের মানিক মিয়ার স্ত্রী বিবি ফাতেমা (৫০) আলমের পুত্র কাউছার (২০), জলিল মিয়ার পুত্র মানিক মিয়া (৬৫), আবদুল মালেকের কন্যা রুমানা আক্তার (২০), মাসুমা আক্তার (১৭), আবুল হোসেনের পুত্র মোঃ মামুন (২২), আজিজনগরের নুরুল কবির (৩৪), মোঃ রাশেদ (২০), আবদুল মালেক (৩৫) ও প্রাইভেট কার চালক রাঙ্গামাটির শাহাব উদ্দিন (২১)।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডাঃ জয়নাল আবেদীন জানান, আহতদের মধ্যে বিবি ফাতেমা লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। আহত অন্যদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও দোহাজারী হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনাস্থলে কক্সবাজারমুখী প্রাইভেট কার ও বিপরীতমুখী যাত্রীবাহী মাহেন্দ্রা গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে এক যাত্রী নিহত হয়। দূর্ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান হাবিব দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত ফোর্স পাঠিয়ে আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। দূর্ঘটনা কবলিত গাড়ি দুটি বর্তমানে দোহাজারী হাইওয়ে পুলিশ হেফাজতে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!