Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় বাসযাত্রী ও হোটেল কর্মচারীর মধ্যে সংঘর্ষে ২০ জন আহত : আটক ৩

লোহাগাড়ায় বাসযাত্রী ও হোটেল কর্মচারীর মধ্যে সংঘর্ষে ২০ জন আহত : আটক ৩

174

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার চুনতি বনপুকুর এলাকাস্থ হাইওয়ে রেষ্টুরেন্ট হোটেল মিডওয়ে ইন’এ ২২ মার্চ সকালে বাসযাত্রী ও হোটেল কর্মচারীর মধ্যে সংঘর্ষে ২০ জন আহত হওয়ার সংবাদ নিশ্চিত করেছেন প্রত্যক্ষদর্শী, পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যর চিকিৎসক ডাঃ প্রতীক সেন। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের ৩ জনকে আটক করেছে।

এ ঘটনায় আহতরা হলেন বাসযাত্রী আমের, শোয়াইবুল হাসান, মুসফিকুর রহমান, মোঃ হিরন, ফয়েজ উল্লাহ, শাওন, মোস্তফিজুর রহমান, জাকির উদ্দিন ও শাকিব। হোটেল কর্মচারী মোঃ ওসমান, খানে আলম, ম্যানেজার হেলাল, ম্যানেজার হুমায়ুন, মাঈনুদ্দিন, রহমান, মোঃ আজিজ ও মানিক। জিজ্ঞাসাবাদের জন্য আটককৃতরা হলেন হিরন (৩০), ফয়েজ (২৫) ও শাওন (২০) প্রমুখ। তারা ঢাকা ও কিশোরগঞ্জের অধিবাসী বলে জানা গেছে।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ প্রতীক সেন জানিয়েছেন, ঘটনার দিন সকাল ৮টায় মোট ৯ ব্যক্তি আহত অবস্থায় লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। তাদের মধ্যে ঢাকা শেরেবাংলা নগরের ফয়সাল (৩২)’র অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকীদেরকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়।

ঘটনার বিবরণে হোটেলের অন্যতম পরিচালক এম এ গণি সাংবাদিকদের জানিয়েছেন, ঢাকা থেকে ছেড়ে আসা কক্সবাজারমুখী শ্যামলী পরিবহণের একটি বাস হোটেলে যাত্রাবিরতী করে। যাত্রীরা খাওয়া-দাওয়ার এক পর্যায়ে গ্লাসে ময়লা থাকার অভিযোগ তুলে ওয়েটারদের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে তারা হোটেল কর্মচারীদেরকে মারাধর করে ও ভাংচুরে লিপ্ত হয়। এতে হোটেল কর্মচারীরা ভীত হয়ে ডাকাত-ডাকাত বলে শোরচিৎকার করে। ফলে এলাকাবাসীরা যাত্রীদের উপর চড়াও হয়। এলোপাতাড়ি মারধর করে। ফলে কয়েকজন যাত্রী ও বাসটি সটকে পড়ে। আহতদেরকে উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চকরিয়াতে পাঠানো হয়। সেখানে আরো কয়েক ব্যক্তি চিকিৎসাধীন রয়েছে বলে জানা যায়। তাদের নাম-ঠিকানা সংগ্রহ করা সম্ভব হয়নি।

লোহাগাড়া থানার ডিউটি অফিসার এএসআই বেলাল হোসেন জানিয়েছেন, খবর পেয়ে চুনতি পুলিশ ফাঁড়ির কর্তব্যরত পরিদর্শক মনির হোসেন ও লোহাগাড়া থানার এসআই শেখাব উদ্দিন সেলিম ফোর্স নিয়ে ঘটনাস্থলে ছুঁটে যান এবং ৩ জনকে আটক করে থানায় নিয়ে আসেন। ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য প্রভাবশালীরা তৎপরতা শুরু করে দিয়েছে বলে অভিযোগ উঠেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!