Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় জরিমানা গুনল দোকানিসহ ১১ জন

লোহাগাড়ায় জরিমানা গুনল দোকানিসহ ১১ জন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় সরকারি নির্দেশনা অমান্য করায় দোকানিসহ ১১ জনকে জরিমানা গুনতে হয়েছে। মঙ্গলবার (২১ এপ্রিল) সকালে ও রাতে উপজেলা সদরের বটতলী মোটর ষ্টেশনসহ আশপাশের এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নীলুফা ইয়াসমিন চৌধুরী ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন।

অভিযানে লকডাউন আইন অমান্য করে দোকান খোলা রাখায় সকালে বটতলী মোটর ষ্টেশনের কর্ণফুলী সিটিতে বিশাল কালেকশনের মালিক তৌহিদুল ইসলামকে ৭ হাজার টাকা, দরবেশহাট রোডে হোসেন স্টোরের মালিক মুহিবুল্লাহকে ৩ হাজার টাকা, বসুন্ধরা স্টোরের মালিক রাশেদুল ইসলামকে ১ হাজার টাকা, আলহাজ্ব মোস্তফিজুর রহমান কলেজের সামনে এম. এ. আজিজ সেল্স সেন্টারের মালিক এম. এ. আজিজকে ৫ হাজার টাকা, হেলমেট ছাড়া মোটরসাইকেল চালানোর অপরাধে তাজুল ইসলামকে ৩শ টাকা, ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে বিকাশ এজেন্ট রফিক আহমদকে ৫ হাজার টাকা, মো. রিদওয়ানকে ১ হাজার টাকা এবং রাতে দোকানদার যথাক্রমে শহিদুল ইসলামকে ১ হাজার টাকা, মো. সোহেলকে ৫শ টাকা, মো. শহিদকে ১ হাজার টাকা ও নাজিম উদ্দিনকে ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নীলুফা ইয়াসমিন চৌধুরী জানান, করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখা ও হেলমেট ছাড়া মোটরসাইকেল চালানোর অপরাধে এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ১১ জনকে ২৫ হাজার ৮শ টাকা জরিমানা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!