ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | ভোট কেন্দ্র পুনর্বহালের দাবী

ভোট কেন্দ্র পুনর্বহালের দাবী

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চরম্বা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মজিদের পাড়া দারুল আরকাম একাডেমী দাখিল মাদ্রাসায় ভোট কেন্দ্র পুনর্বহালের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩ ডিসেম্বর) দুপুর ২টায় মাদ্রাসা প্রাঙ্গণে ৩নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের উদ্যোগে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

এতে বক্তব্য রাখেন চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যাপক সাদাত উল্লাহ, সদস্য পদপ্রার্থী বদিউল আলম, আবদুল কুদ্দুস, স্থানীয় মাস্টার আবদুল গফুর, গোলাম ছোবহান, মীর আহমদ, ফয়েজ আহমদ, হারুনুর রশিদ, আবদুস শুক্কুর, আলী মিয়া, জুলি আক্তার ও মিরাজ খাতুন প্রমুখ। এছাড়া মানববন্ধনে এলাকার বহু নারী-পুরুষ অংশগ্রহণ করেন।

বক্তারা বলেন, ২০১১ সাল থেকে এই কেন্দ্রে ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ সুষ্ঠুভাবে সম্পন্ন হয়ে আসছে। হঠাৎ করে ভোটকেন্দ্রটি স্থগিত করে দেয়া হয়েছে। যার ফলে প্রায় ৮ কিলোমিটার দূরে সুফিয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে স্থানান্তর করা হয়েছে। এতে এলাকার বয়োবৃদ্ধ নারী-পুরুষ এতদূরে গিয়ে ভোট দেয়া সম্ভব হবে না। তারা অবিলম্বে দারুল আরকাম একাডেমী দাখিল মাদ্রাসায় ভোট কেন্দ্র পুনর্বহালের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবী জানান।

উল্লেখ্য, আগামী ২৬ ডিসেম্বর লোহাগাড়ায় চরম্বাসহ ৬টি ইউনিয়ন পরিষদরে নির্বাচন অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!