ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | পরকীয়া প্রেমিকার সঙ্গে স্বামীকে বিয়ে দিয়ে আলোচনায় স্ত্রী

পরকীয়া প্রেমিকার সঙ্গে স্বামীকে বিয়ে দিয়ে আলোচনায় স্ত্রী

নিউজ ডেক্স : বরগুনার আমতলী উপজেলায় স্বামীর পরকীয়া ঠেকাতে কাজী ডেকে স্বামী হাসানের সঙ্গে ফাতিমা আক্তারের (২৮) বিয়ে দিয়ে আলোচনায় এসেছেন প্রথম বউ। মঙ্গলবার (২৮) ফেব্রুয়ারি বিকেল তিনটায় তালতলী থানা চত্বরে প্রেমিকা ফাতিমার সঙ্গে পাঁচ লাখ টাকা কাবিনে বিয়ে হয় হাসানের।

জানা যায়, উপজেলার নিশানবাড়ীয়া ইউনিয়নের বড় অংকুজান পাড়া এলাকার ইউসুফ আলীর ছেলে মো. হাসানের সঙ্গে অযুফা বেগমের বিয়ের পর থেকেই পরকীয়া প্রেমে আসক্ত ছিলেন হাসান। এ নিয়ে পরিবারিক কলহ চলছিল। এরইমধ্যে মঙ্গলবার সকালে পরকীয়া প্রেমিকা ফাতিমার সঙ্গে দেখা করতে গেলে স্থানীয় মানুষজন প্রেমিক-প্রেমিকাকে আটক করে থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। পরে প্রথম স্ত্রী স্বামী মো. হাসানের পরকীয়া ঠেকাতে নিরুপায় হয়ে পরকীয়া প্রেমিকা ফাতিমা আক্তারের (২৮) সঙ্গে কাজী ডেকে বিয়ে দিয়ে আলোচনায় এসেছেন প্রথম বউ অযুফা বেগম। হাসানের বড় বউ অযুফা বেগম বলেন, স্বামীর পরকীয়া ঠেকাতে নিরুপায় হয়ে এই বিয়েতে রাজি হয়েছি।

মো. হাসান বলেন, ষড়যন্ত্র করে আমাকে ডেকেছে ফাতিমা। দেখা করতে গেলে লোকজন জড়ো হয়ে থানা পুলিশের কাছে সোপর্দ করে মামাকে। পরে উভয় পরিবারের সম্মতিতে অযুফা বেগমকে ২ লাখ ৫০ হাজার টাকা কাবিনে ও ফাতেমাকে ৫ লাখ টাকা কাবিনে বিয়ে করি।

তালতলী থানার তদন্ত (ওসি) রফিকুল ইসলাম বলেন, স্থানীয় লোকজন হাসানকে ও পরকীয়া প্রেমিকাকে আটক করে পুলিশ খবর দিলে ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে উভয় পরিবারের লোকজনের কাছে তাদের জিম্মা দেওয়া হয়। হাসানের বর্তমান বউ অযুফা বেগমের সঙ্গে নতুন করে আড়াই লাখ টাকার কাবিন হয় ও প্রেমিকা ফাতিমা আক্তারের সঙ্গে ৫ লাখ টাকা কাবিনে বিয়ে হয়। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!