Home | দেশ-বিদেশের সংবাদ | গৃহবধূর রহস্যজনক মৃত্যু

গৃহবধূর রহস্যজনক মৃত্যু

bodhu-20180418173959

নিউজ ডেক্স : বোয়ালখালী উপজেলায় শামীমা আকতার (২২) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার মরদেহ স্বামীর বাড়ি থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। ঘটনার পর থেকে স্বামী গিয়াস উদ্দিন পলাতক রয়েছেন।

বুধবার (১৮ এপ্রিল) বিকেল ৩টার দিকে উপজেলার আহলা কড়লডেঙ্গা ইউনিয়নের ২নং ওয়ার্ডের লুধুরি পাড়ার গিয়াস উদ্দিনের ঘর থেকে শামীমার লাশ উদ্ধার করা হয় বলে পুলিশ জানায়। নিহত শামীমার জান্নাত আকতার নামের দেড় বছর বয়সী এক সন্তান রয়েছে।

গত তিন বছর আগে পটিয়া উপজেলার কোলাগাঁও বাণী গ্রামের আবুল কাশেমের মেয়ে শামীমার সাথে গিয়াস উদ্দিনের সামাজিকভাবে বিয়ে হয়েছিলো। গিয়াস এলাকায় লেবুর ব্যবসার পাশাপাশি গাড়ি চালায়। তার বাবার নাম ফজলুল কাদের।

নিহত শামীমার বড় ভাই শফিউল আলম বলেন, গিয়াস গত ১৫দিন আগে টাকার জন্য মারধর করলে শামীমা বাপের বাড়িতে চলে গিয়েছিলো। গতকাল মঙ্গলবার চাচাতো ভাই শামীমাকে একমাসের বাজারসহ গিয়াসের বাড়ীতে নিয়ে যায় এসময় শামীমাকে ঘরে ঢুকতে দেয়নি গিয়াস। অনেক অনুনয় মিনতি করার পর ঘরে ঢুকতে দেয় গিয়াস।

তিনি জানান, বিয়ে পর থেকে গিয়াস যৌতুকের জন্য প্রায় সময় মারধর করতো শামীমাকে। এ নিয়ে বেশ কয়েকবার সালিশ বৈঠকও হয়েছে। বোনের সুখ শান্তি কথা ভেবে গিয়াস দাবি অনুযায়ী সম্প্রতি নগদ ৩০হাজার টাকা দিতে হয়েছে বলে জানান তিনি।

শামীমার শাশুড়ি ফরিদার বেগম বলেন, মঙ্গলবার রাত ১টার দিকে গিয়াসের শোরগোল শুনে ঘর থেকে বেড়িয়ে জানতে পারি, গিয়াস প্রস্রাব করার জন্য ঘর থেকে বের হলে তার স্ত্রী ঘরের দরজা লাগিয়ে দিয়েছে। পরে দা দিয়ে চাল কেটে গিয়াস ঘরে ঢুকে দেখতে পায় শামীমা গলায় শাড়ি পেঁচিয়ে ঘরের ছাদ বীমের সাথে ঝুঁলে আছে।

তবে শামীমার বড় ভাই শফিউল অভিযোগ করে বলেন, গিয়াস মঙ্গলবার রাতে পরিকল্পিতভাবে শামীমাকে হত্যা করে টিনের চাল কেটে ঘটনা ভিন্ন দিকে ঘুরিয়ে দেয়ার চেষ্টা করেছে। শামীমারা আলাদা ঘরে বসবাস করে। অথচ শামীমা যে শাড়ি দিয়ে আত্মহত্যা
করেছে বলছে তা গিয়াসের মায়ের। ঘরে রাতে কোনো রান্নাও হয়নি।

স্থানীয় ইউপি সদস্য মো.করিম জানান, রাত ১টার দিকে গিয়াস ফোনে বিষয়টি জানালে, সাথে সাথে থানায় খবর দিয়েছিলাম।

থানার উপ-পরিদর্শক আরিফুল ইসলাম বলেন, ‘ঘরের ছাদ ভিমের সাথে শাড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় শামীমার মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করছি। তবে ময়নাতদন্তে মৃত্যুর বিস্তারিত কারণ জানা যাবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!