ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | উত্তর বড়হাতিয়া সার্বজনীন শ্রী শ্রী বাসন্তী পূজা উপলক্ষে ধর্মীয় আলোচনা অনুষ্ঠিত

উত্তর বড়হাতিয়া সার্বজনীন শ্রী শ্রী বাসন্তী পূজা উপলক্ষে ধর্মীয় আলোচনা অনুষ্ঠিত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার উত্তর বড়হাতিয়া সার্বজনীন শ্রী শ্রী বাসন্তী পূজা উপলক্ষে ধর্মীয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ এপ্রিল) রাতে ইউনিয়নের শুকলাল ড্রীম হাউসে শুকলাল শীলের আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমাজসেবক ও রাজনীতিবিদ বড়হাতিয়া সন্তান শুকলাল শীল। প্রধান অতিথি ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, দক্ষিণ জেলা হিন্দু, বৌদ্ধ ও খ্রীষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক এডভোকেট প্রদীপ কুমার চৌধুরী।

সাংবাদিক খোকন সুশীলের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্যে রাখেন সোনাকানিয়া ইউপির চেয়ারম্যান মুহাম্মদ জসিম উদ্দিন, লোহাগাড়া হিন্দু, বৌদ্ধ ও খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি শিক্ষক নেতা সুনীল কুমার চৌধুরী, সাধারণ সম্পাদক মাস্টার সুনীল কুমার বড়ুয়া, বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক নুরুল ইসলাম, সাংবাদিক আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য অনিল সরকার, সাবেক ইউপি সদস্য সুনীল সরকার, বীর মুক্তিযোদ্ধা হরিচন্দ্র রুদ্র ও যুবলীগ নেতা জেয়াবুল হক প্রকাশ লাতু চৌধুরী।

অনুষ্ঠান শেষে শুকলাল শীলের পক্ষ থেকে দক্ষিণ জেলা হিন্দু, বৌদ্ধ ও খ্রীষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় এডভোকেট প্রদীপ কুমার চৌধুরীকে সম্মাননা স্মারক ক্রেষ্ট ও ফুলের শুভেচ্ছা জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!