ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | আমিরাবাদ মল্লিক ছোবহানের আলহাজ্ব আবদুর রহমান চৌধুরীর ইন্তেকাল

আমিরাবাদ মল্লিক ছোবহানের আলহাজ্ব আবদুর রহমান চৌধুরীর ইন্তেকাল

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার আমিরাবাদ মল্লিক ছোবহান হাজির পাড়ার আলহাজ্ব আবদুর রহমান চৌধুরী কন্ট্রাকটার হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহে……..রাজেউন)।

শুক্রবার (৭ আগষ্ট) বিকেল ৪টায় নগরীর একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি ওই এলাকার মৃত ফজল করিম চৌধুরীর পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ পুত্র ও ৬ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানা যায়, জুমার নামাজের পর তিনি হঠাৎ অসুস্থ বোধ করছিলেন। স্বজনরা তাৎক্ষণিকভাবে তাকে উপজেলা সদরের এক বেসরকারী হাসপাতালে ভর্তি করেন। প্রাথমিক চিকিৎসা শেষে আশংকজনক অবস্থায় চট্টগ্রামে শহরে প্রেরণ করেন। সেখানে এক বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। একইদিন সন্ধ্যায় নগরীর মেহেদীবাগস্থ সিডিএ জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের প্রথম নামাজে জানাজা ও রাত ১০টায় নিজ গ্রামের দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

আলহাজ্ব আবদুর রহমান চৌধুরী একজন নামকরা ঠিকাদার ছিলেন। এছাড়া তিনি বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা সদস্য, মল্লিক ছোবহান হাজির পাড়া হামেদিয়া এবতেদায়ী মাদ্রাসার সভাপতিসহ বিভিন্ন সামাজিক ও ধর্মীয় সংগঠনের সাথে জড়িত ছিলেন। উল্লেখ্য, আলহাজ্ব আবদুর রহমান চৌধুরী বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজ পরিচালনা কমিটির সভাপতি কে.বি আবদুল জলিল চৌধুরী বাহাদুরের পিতা।

আলহাজ্ব আবদুর রহমান চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ ফয়েজ উল্লাহ চৌধুরী, মল্লিক ছোবহান হাজির পাড়া হামেদিয়া এবতেদায়ী মাদ্রাসার সেক্রেটারী আলহাজ্ব ইঞ্জিনিয়ার সেলিম উল্লাহ চৌধুরী, অর্থ সম্পাদক আলহাজ্ব তৌহিদুল ইসলাম চৌধুরী, ডিভাইন গ্র“পের ম্যানেজিং ডাইরেক্টর মোয়াজ্জেম হোসেন চৌধুরী শাওন, মল্লিক ছোবহান হাজির পাড়ার কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মাওলানা আবদুল মান্নান চৌধুরী, সেক্রেটারী মরহুমের জামাতা নুরুল আমিন চৌধুরী ও অত্র এলাকার সামাজিক সংগঠন ‘দশে মিলে করি কাজ’র প্রতিষ্ঠাতা বিশিষ্ট সাংবাদিক এম. সাইফুল্লাহ চৌধুরী। নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!