ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ১১ রোহিঙ্গা পাচারকালে দুই মানবপাচারকারীকে আটক

১১ রোহিঙ্গা পাচারকালে দুই মানবপাচারকারীকে আটক

image_printপ্রিন্ট করুন

215532a1

নিউজ ডেক্স : মিয়ানমারের রাখাইন থেকে রোহিঙ্গাদের পাচারকালে টেকনাফের দুই মানবপাচারকারীকে আটক করেছে র‍্যাব। পরে তাদেরকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট তাদেরকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

র‍্যাব জানায়, বৃহস্পতিবার রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রণয় চাকমাসহ নাফ নদের তীরে অভিযান চালান র‌্যাব সদস্যরা। এ সময় সেখান থেকে পাচার করা ১১ জন মিয়ানমার নাগরিকসহ দুই মানবপাচারকারীকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত তাদেরকে এ দণ্ডাদেশ দেন।

র‌্যাব কক্সবাজারের অধিনায়ক মেজর মো. রুহুল আমিন জানান, কক্সবাজারের টেকনাফ উপজেলার বরইতলী এলাকার নাফ নদে মানবপাচারকারী দলের সদস্যরা নৌকাযোগে ১১ জন মিয়ানমারের নাগরিককে বাংলাদেশে নিয়ে আসার সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা অভিযান পরিচালনা করেন। নাফ নদের বরইতলী স্থানে ১১ জন মিয়ানমারের নাগরিককে অবৈধভাবে বাংলাদেশে পাচারকরাকালে পাচারকারী জামাল হোসেন (৩৫) ও মো. সৈয়দকে (৩২) আটক করা হয়।

জামাল হোসেন টেকনাফের নাইটংপাড়া ও মো. সৈয়দ টেকনাফের বরইতলী গ্রামের বাসিন্দা।

র‌্যাব জানায়, আটক ১১ জন মিয়ানমারের নাগরিককে  টেকনাফের নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে হস্তান্তর করা হয়েছে এবং দণ্ডিত আসামিদের কক্সবাজার জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!