- Lohagaranews24 - https://lohagaranews24.com -

সাতকানিয়ায় জনতার হাতে দু’ছিনতাইকারী আটক, পুলিশে সোপর্দ

1537513296

নিউজ ডেক্স : সাতকানিয়ার মাদার্শা সমিতিঘর এলাকায় গত ১০ অক্টোবর বুধবার রাত সাড়ে ১০টায় ছিনতাই করার সময় দু’ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। ছিনতাইয়ের শিকার হয়েছে উপজেলার মধ্যম রামপুরের বাসিন্দা ব্যবসায়ী কিশোর দেব। তিনি বাদী হয়ে সাতকানিয়া থানায় মামলা রুজু করেছেন। আজ ১১ অক্টোবর বৃহস্পতিবার সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

ছিনতাইকারীরা হল উপজেলার রূপনগর গ্রামের মৃত মোঃ ইসমাইলের পুত্র আফসার উদ্দিন প্রকাশ সোহেল (২০) ও একই উপজেলার জয়নগর মধ্যবর বাড়ির কোরবান আলীর পুত্র মোঃ নাজিম উদ্দিন (১৯)।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল হোসেন সাংবাদিকদের জানান, মাদার্শার মাঝের দোকান এলাকার ঔষুধ ব্যবসায়ী কিশোর দেব রাতে দোকান বন্ধ করে বাইসাইকেল নিয়ে বাড়ি যাচ্ছিল। রইয়ার ব্রিজের উপর পৌঁছলে একদল ছিনতাইকারী তার গতিরোধ করে। এ সময় তার কাছে থাকা ৯ হাজার টাকা নিয়ে পালানোর সময় স্থানীয়রা ছিনতাইকারীদের আটক ও গণধোলাই দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দু’ছিনতাইকারীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। তিনি আরো জানান, আটককৃতরা এলাকায় বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।