- Lohagaranews24 - https://lohagaranews24.com -

সাংবাদিক সেলিম উদ্দিন গ্রেফতার, প্রেসক্লাব নেতৃবৃন্দের ক্ষোভ

388

এলনিউজ২৪ডটকম : দৈনিক যুগান্তর লোহাগাড়া প্রতিনিধি সেলিম উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। গত ২২ ফেব্রুয়ারী শুক্রবার রাতে উপজেলা সদরের সাতগড়িয়া পাড়াস্থ নিজ বসতঘর থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে দশম জাতীয় সংসদ নির্বাচনে উপজেলার আমিরাবাদস্থ দক্ষিণ সাতকানিয়া গোলামবারী উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে পুলিশের সাথে সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে একটি মামলার তিনি চার্জশীটভূক্ত আসামী বলে জানায় পুলিশ। গ্রেফতারকৃত সেলিম উদ্দিনকে পরদিন ২৩ ফেব্রুয়ারী সকালে জেলা জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

লোহাগাড়া থানা পুলিশ জানায়, গত ২০১৪ সনের ৫ জানুয়ারী অনুষ্ঠিত দশম জাতীয় সংসদ নির্বাচনে দক্ষিণ সাতকানিয়া গোলামবারী উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে ত্রাস সৃষ্টি, পুলিশের উপর হামলা, ভোটকেন্দ্র দখল ও বিস্ফোরক আইনে ২টি মামলায় হয়। এ মামলায় সেলিম উদ্দিন চার্জশীটভূক্ত আসামী হয়।

দৈনিক যুগান্তর প্রতিনিধি সেলিম উদ্দিনকে মামলায় আসামী এবং গ্রেফতারের তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ও কার্যনির্বাহী কমিটির সদস্য মুক্তিযোদ্ধা মোঃ জামাল উদ্দিনসহ নেতৃবৃন্দ। তারা অবিলম্বে সাংবাদিক সেলিম উদ্দিনের মুক্তির দাবী জানিয়েছেন।