সাংবাদিক আবদুর রহিম আজাদের ৭ম মৃত্যু বার্ষিকী পালিত

135

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ানিউজ২৪ডটকম’র উদ্যোগে আজ ১৫ আগষ্ট বিকেলে সাংবাদিক আবদুর রহিম আজাদের ৭ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। উত্তর আমিরাবাদ চৌধুরী পাড়াস্থ জামে মসজিদ প্রাঙ্গণে এ উপলক্ষে এক আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে মরহুমের কবর জেয়ারত করা হয়।

মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন লোহাগাড়ানিউজ২৪ডটকম’র সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক, কলামিষ্ট মোহাম্মদ হোসেন ও কবি মুহাম্মদ সোলাইমান। দোয়া মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন চৌধুরী পাড়া জামে মসজিদের পেশ ইমাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লোহাগাড়ানিউজ২৪ডটকম’র প্রকাশক মারুফ খান, সাংবাদিক জাহেদুল ইসলাম, জসিম উদ্দিন, আবদুল ছত্তার, ইলিয়াছ চৌধুরী, জাহাঙ্গীর হোসেন চৌধুরী, আমির হামজা, ডাঃ মুহাম্মদ ইব্রাহিম, জিয়াবুল হোসেন, আমির হামজা, আবদুল মান্নান, মোঃ জাকের হোসেন, মোঃ জসিম, মহিউদ্দিন, আবদুল সালাম, আরমান, জাহেদ, সিরাজ ও আজিজ প্রমুখ। উপস্থিত সকলে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

134

সাংবাদিক আবদুর রহিম আজাদ মৃত্যুকালে লোহাগাড়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ’র বিশেষ প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

উল্লেখ্য, মিলেনিয়াম টিভি চ্যানেল ইউএসএ’র মক্কা প্রতিনিধি সাংবাদিক খলিল চৌধুরী অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন করার জন্য প্রবাস থেকে সার্বিক সহযোগিতা করেছেন। লোহাগাড়ানিউজ২৪ডটকম পরিবার তাঁর কাছে কৃতজ্ঞ।