- Lohagaranews24 - https://lohagaranews24.com -

সমাজকল্যাণ পরিষদের ৪২তম সভায় চট্টগ্রামে বিশেষ কোটায় ভাতা বরাদ্দের অনুরোধ জানিয়েছেন আরমান বাবু

175

এলনিউজ২৪ডটকম : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের ৪২তম সভা ২৭ এপ্রিল ১৪ বৈশাখ (বৃহস্পতিবার) সকালে অনুষ্ঠিত হয়।

ঢাকা সমাজকল্যাণ পরিষদ মিলনাতায়নে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বাংলাদেশ সমাজকল্যাণ পরিষদের সভাপতি নুরুজ্জামান আহমেদ এমপি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ জিল্লুার রহমান, অতিরিক্ত সচিব মোহাম্মদ সৈয়দুজ্জামান ও লোহাগাড়ার কৃতি সন্তান ডায়াবেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, লোহাগাড়া ইসলামিয়া ফাযিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি, উপজেলা সমবায় সমিতির চেয়ারম্যান ও লোহাগাড়ানিউজ২৪ডটকম’র উপদেষ্টা সমাজকর্মী আরমান বাবু রোমেল।

বাংলাদেশ সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সচিব মোহাম্মদ ইব্রাহীম খলিল অনুষ্ঠান সঞ্চালনা করেন। সভায় বিভিন্ন উন্নয়নের জন্য বাজেট অনুমোদন দেন প্রতিমন্ত্রী।

18118545_1949389275280520_8656894733245798536_n

মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক বাংলাদেশ সমাজকল্যাণ পরিষদের চতুর্থ বারের মতো নির্বাচিত সদস্য আরমান বাবু রোমেল বিশেষ কোটায় চট্টগ্রামের বিভিন্ন উপজেলায় বিধবা ভাতা, বয়স্ক ভাতা ও প্রতিবন্ধী ভাতা বরাদ্দ দেয়ার জন্য প্রতিমন্ত্রীর কাছে অনুরোধ জানান।