Home | দেশ-বিদেশের সংবাদ | শাহ আমানত-ওসমানীতে বসছে পিসিআর ল্যাব

শাহ আমানত-ওসমানীতে বসছে পিসিআর ল্যাব

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, সিলেটে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর ও চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে করোনা পরীক্ষার জন্য দ্রুত আরটি পিসিআর ল্যাব স্থাপন করা হবে।

শনিবার (৯ অক্টোবর) দুপুরে সিলেট জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগদান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। বাংলানিউজ

তিনি বলেন, দুই বিমানবন্দরে আরটিপিসিআর ল্যাব স্থাপনের জন্য ইতোমধ্যে চিঠি দেওয়া হয়েছে। খুব দ্রুত স্থাপনের কার্যক্রম শুরু হবে। যাত্রীর সংখ্যা বিবেচনা করে চট্টগ্রামের বিমানবন্দরে আগে বসবে।

সকালে বিমানযোগে তিন দিনের সফরে সিলেটে পৌঁছান মন্ত্রী। এরপর প্রথমে নগরের জেলা পরিষদ মিলনায়তনে দলের বর্ধিত সভায় যোগ দেন তিনি। প্রবাসীদের দাবির পরিপ্রেক্ষিতে ইতোমধ্যে ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রীদের করোনা পরীক্ষার জন্য পিসিআর ল্যাব বসানো হয়েছে।

এদিকে, জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় শুভেচ্ছা বক্তব্যে মন্ত্রী ইমরান আহমদ বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত করতে হলে আসন্ন ইউপি নির্বাচনে দলীয় প্রার্থীদের বিজয় নিশ্চিত করতে হবে। তিনি বলেন, এখনই তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগের সব কমিটি পুনর্গঠন করতে হবে। এ লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।  

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খানের পরিচালনায় বর্ধিত সভায় আরও বক্তব্য দেন সহসভাপতি ও সদর উপজেল চেয়ারম্যান আশফাক আহমদ, নিজাম উদ্দিন, অধ্যক্ষ সুজাত আলী রফিক, আহমদ আল কবির, বীর মুক্তিযোদ্ধা সাদ উদ্দিন আহমদ, শাহ মো. মোসাহিদ আলী, নাজনীন হোসেন, হাবিবুর রহমান হাবিব এমপি প্রমুখ। আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে দলকে গতিশীল করতে উপজেলায় বর্ধিত সভার সিদ্ধান্ত নেয় আওয়ামী লীগ।  

২২ অক্টোবর গোলাপগঞ্জ উপজেলায় হবে প্রথম বর্ধিত সভা। এরপর ২৩ অক্টোবর বিয়ানীবাজার, ২৪ অক্টোবর ফেঞ্চুগঞ্জ, ২৫ অক্টোবর ওসমানীনগর, ৩০ অক্টোবর কানাইঘাট, ৬ নভেম্বর জৈন্তাপুর, ৭ নভেম্বর গোয়াইনঘাট, ১৩ নভেম্বর জকিগঞ্জ, ১৪ নভেম্বর কোম্পানীগঞ্জ, ১৫ নভেম্বর বিশ্বনাথ, ২০ নভেম্বর দক্ষিণ সুরমা, ২১ নভেম্বর বালাগঞ্জ এবং সদর উপজেলায় ২৭ নভেম্বর বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!