- Lohagaranews24 - https://lohagaranews24.com -

লোহাগাড়া স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠিত

লোহাগাড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০ মে) বিকেলে উপজেলা সদরের এক কমিউনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি রিদুওয়ানুল হক সুজন।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ও সাতকানিয়া পৌরসভা মেয়র মোহাম্মদ জুবায়ের প্রধান অতিথি ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক ও বাঁশখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ও সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল সাদ্দামের পরিচালনায় এতে আরো বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, উপজেলা আ.লীগ নেতা শাহিদুল কবির সেলিম, আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন জনু, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এম এ হাশেম ও সেলিম উদ্দিন, উপজেলা আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, মাস্টার মিয়া মোহাম্মদ ফারুক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আক্তার হোসেন ফরিদ, হারুন-অর-রশিদ, ও উপজেলা শিশু ও কিশোর মেলা সভাপতি আক্তার বাঙ্গালী ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি