- Lohagaranews24 - https://lohagaranews24.com -

লোহাগাড়া সাংবাদিক ফোরামের নির্বাচিত নেতৃবৃন্দকে দায়িত্ব হস্তান্তর

লোহাগাড়া সাংবাদিক ফোরামের নির্বাচিত নেতৃবৃন্দকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। শনিবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে বটতলী মোটর ষ্টেশনের এক হল রুমে আহবায়ক কমিটি নবনির্বাচিত নেতৃবৃন্দের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লোহাগাড়া সাংবাদিক ফোরামের সভাপতি এম এম আহমদ মনির, সহ-সভাপতি মনির আহমদ আজাদ, সাধারণ সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মারুফ, সাংগঠনিক সম্পাদক সাত্তার সিকদার, সহ-সাংগঠনিক সম্পাদক এরশাদ আলম, অর্থ সম্পাদক মোজাহিদ হোসাইন সাগর, দপ্তর সম্পাদক জমির উদ্দিন, সহ-দপ্তর সম্পাদক আবদুল ওয়াহাব ও সদস্য এম. সাইফুল্লাহ চৌধুরী।

উল্লেখ্য, ফোরামের কমিটির মেয়াদ পূর্ণ হওয়ায় নির্বাচন পরিচালনার জন্য গত ২১ জানুয়ারি মোজাহিদ হোসাইন সাগরকে আহবায়ক, অধ্যাপক আবদুল খালেককে যুগ্ম আহবায়ক ও মোহাম্মদ মারুফকে সদস্য সচিব করে ৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। আহবায়ক কমিটি গত ৬ ফেব্রুয়ারি গোপন ব্যালটের মাধ্যমে ফোরামের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন করেন। সদস্যদের ভোটে এম এম আহমদ মনির সভাপতি, অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক সাধারণ সম্পাদক ও সাত্তার সিকদার সাংগঠনিক সম্পাদক নির্বাচন হন। পরে নির্বাচিতরা পূর্ণাঙ্গ কমিটি গঠন করেন। প্রেস বিজ্ঞপ্তি