Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়া থানায় ধর্ষণ চেষ্টার ভিত্তিহীন অভিযোগ প্রসঙ্গে সংবাদ সম্মেলন

লোহাগাড়া থানায় ধর্ষণ চেষ্টার ভিত্তিহীন অভিযোগ প্রসঙ্গে সংবাদ সম্মেলন

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া থানায় ময়না বেগম আছমা নামের এক রোহিঙ্গা নারীকে বাদী করে মিথ্যা ও ভিত্তিহীন ঘটনা সাজিয়ে ধর্ষণ মামলা দায়ের করে হয়রানীর অভিযোগ তুলেছেন মামলার দুই আসামী। বুধবার (২৯ জুলাই) বিকেল ৫টায় লোহাগাড়া প্রেস ক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

লোহাগাড়া থানায় দায়ের করা ময়না বেগম আছমার কথিত ধর্ষণ মামলার আসামীরা হলেন উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সুখছড়ি কামারদিঘী পাড়স্থ বারেক চৌধুরী পাড়ার জয়নাল আবেদীন জনুর পুত্র মনছুর আলম ও একই এলাকার কামাল উদ্দিনের পুত্র জালাল উদ্দিন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আসামী মনছুর আলম বলেন, গত ১৬ জুলাই রাতে আমিরাবাদ ইউনিয়নের সুখছড়ি কামারদিঘী পাড়স্থ বারেক চৌধুরী পাড়ার একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এলাকার কিছু কু-চক্রিমহল মিথ্যা ও ভিত্তিহীন ঘটনা সাজিয়ে আমাদের এলাকায় ভাড়া বাসায় থাকা ময়না বেগম আছমা নামের দু:চরিত্রের এক রোহিঙ্গা মহিলাকে ভিকটিম বানিয়ে আমরা দুইজনের বিরুদ্ধে লোহাগাড়া থানায় ধর্ষণচেষ্টার অভিযোগ করেন। যা সম্পুর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূলক। যে ঘটনার সাথে আমরা নুন্যতমও জড়িত নই।

সংবাদ সম্মেলনে তাদেরকে জড়িয়ে বিভিন্ন অনলাইন সংবাদ মাধ্যমে প্রচারিত মিথ্যা ও ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদও জানিয়েছেন ভুক্তভোগী মনছুর আলম ও জালাল উদ্দীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!