- Lohagaranews24 - https://lohagaranews24.com -

লোহাগাড়ায় ২১ লাখ টাকার ইয়াবা ও প্রাইভেটকার জব্দ, মহিলাসহ গ্রেফতার ৫

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় ২১ লাখ টাকার ইয়াবা ও প্রাইভেটকার জব্দ করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে মহিলাসহ ৫ পাচারকারীকে। বুধবার (২২ জুলাই) রাত ১টার দিকে উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের সিকদার পাড়ার মৃত মনির আহমদের পুত্র নুরুল ইসলাম (৫০), সাতকানিয়া উপজেলার দক্ষিণ ঢেমশা চাঁদের বাড়ি এলাকার রমজান আলীর পুত্র মো. আনিস (২০), মানিকগঞ্জের বাংলাবাজার মহেশপুর এলাকার মনা মিয়ার পুত্র মো. আলিম (৪৫), ঝালকাঠির রাজাপুর রূপতলী এলাকার হাসমত আলীর পুত্র মো. সাকিব (২৪) ও ঝালকাঠির রাজাপুর কাটপুট্টি এলাকার মৃত আবদুর রহমানের স্ত্রী আছমা আক্তার পাপিয়া (৩৫)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম শহরমুখী একটি প্রাইভেটকারে তল্লাশী চালানো হয়। এ সময় তাদের কাছ থেকে ৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২১ লাখ টাকা। তারা ইয়াবাগুলো কক্সবাজার থেকে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, গ্রেফতার ইয়াবা পাচারকারীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। একইদিন তাদেরকে আদালতে সোপর্দ করা হয়।