ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় হাইওয়ে পুলিশের উচ্ছেদ অভিযান

লোহাগাড়ায় হাইওয়ে পুলিশের উচ্ছেদ অভিযান

103

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলা সদরের বটতলী মোটর ষ্টেশনে ২৯ জানুয়ারী বিকেলে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে দোহাজারী হাইওয়ে থানা পুলিশ। দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমানের নেতৃত্বে লোহাগাড়ায় এক অভিযান পরিচালিত হয়। এতে থানায় কর্মরত বিভিন্নস্তরের অফিসার ও কনষ্টেবলরা অংশগ্রহণ করেন। এ উপলক্ষে গঠিত টিম আরকান সড়কের লোহাগাড়া পদুয়া থেকে চুনতি পর্যন্ত রাস্তার দু’ধারে অবৈধ হাটবাজার ও দোকান উচ্ছেদ করেন।

এ অভিযান সম্পর্কে ওসি মিজানুর রহমান সাংবাদিকদের জানিয়েছেন, হাইকোর্টের নির্দেশ মোতাবেক এ অভিযান পরিচালিত হয়েছে। নির্দেশে বলা হয়েছে, মহাসড়কে চলাচল নির্বিঘœ ও নিরুপদ্রব করতে রাস্তার দু’পাশে ২০ মিটার সীমানার মধ্যে কোন দোকানপাট কিংবা বাজার বসানো যাবে না। এর আগে সাতকানিয়ার কেরানীহাট এলাকায়ও অনুরূপ অভিযান পরিচালিত হয়েছে বলে জানা যায়।

তিনি আরো আরো জানান, উপজেলা প্রশাসন, বাজার ইজারাদার, থানা প্রশাসনের যৌথ নজরদারীই মহাসড়কের দু’পাশের সুষ্ঠু পরিবেশ বলবৎ থাকবে। এ ব্যাপারে সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

biman-ad

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে লোহাগাড়া বটতলী মোটর ষ্টেশনে রাস্তার দু’পাশে বিশেষ করে বদিউর রহমান মার্কেট ও কাঁচা বাজারের সম্মুখে অবৈধভাবে দোকানপাট বসানো হচ্ছিল। হাইওয়ে পুলিশের অভিযানের পর পর তারা চলে গেলে পুণরায় অস্থায়ী দোকানপাট বসানো হয়েছে বলে ভূক্তভোগীরা বলেছেন। তারা দোকানপাট যাতে আর বসতে না পারে তার জন্য কড়া মনিটরিং এর দাবী জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!