- Lohagaranews24 - https://lohagaranews24.com -

লোহাগাড়ায় ব্যবসায়ী আনোয়ার হত্যাকান্ড : পলাতক অপর রোহিঙ্গা কর্মচারী গ্রেপ্তার

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় ব্যবসায়ী আনোয়ার হোসেন হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক অপর রোহিঙ্গা কর্মচারী মোহাম্মদ উল্লাহকে (২০) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বেলা ৩টায় কক্সবাজারের উখিয়া কুতুপালং ক্যাম্প থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে ওই ক্যাম্পের হাছান আলীর পুত্র।

মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই পার্থ সারথী জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রোহিঙ্গা ক্যাম্প থেকে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। গ্রেপ্তারের পর তাকে থানায় নিয়ে আসা হয়েছে। হত্যাকান্ডের ব্যাপারে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হবে। জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের ঘটনার সাথে আরো কেউ জড়িত আছে কিনা জানা যাবে।

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর রাতে টাকার লোভে ব্যবসায়ী আনোয়ার হোসেনকে দরবেশহাট সওদাগর পাড়ায় নিজ খামারে মাথায় কোদাল দিয়ে আঘাত করে ও ছুরি দিয়ে গলা কেটে খুন করা হয়। পরে তাকে খামারের পেছনে মাটিচাপা দেয়া হয়। ঘটনার পর দুই রোহিঙ্গা কর্মচারী পালিয়ে যায়। তথ্য প্রযুক্তির সহায়তা ও গোপন সংবাদের ভিত্তিতে গত ৩০ জানুয়ারি স্থানীয় মো. আসিফ (২৭) ও রোহিঙ্গা কর্মচারী আনছার উল্লাহ (২৮) কে গ্রেপ্তার করে পুলিশ। তাদের দেয়া তথ্য মতে ওই রাতেই ব্যবসায়ী আনোয়ার হোসেনের লাশ উদ্ধার করা হয়। আনোয়ার হোসেন (৪০) পেশায় গরু ব্যবসায়ী ও জাতীয় পার্টির লোহাগাড়া উপজেলা আহবায়ক কমিটির সদস্য ছিলেন। তিনি লোহাগাড়া সদর ইউনিয়নের দরবেশহাট সওদাগর পাড়ার মৃত আহমদ হোসেনের পুত্র।