ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ব্যবসায়ীদের বিক্ষোভ

লোহাগাড়ায় ব্যবসায়ীদের বিক্ষোভ

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় এক সপ্তাহের লকডাউন ঘোষণার বিরোধিতা করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন লোহাগাড়ার ব্যবসায়ীরা।

সোমবার (৫ এপ্রিল) সকাল ১১টার দিকে উপজেলা সদরের বটতলী মোটর ষ্টেশনে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। পরে মোস্তফিজুর রহমান মার্কেটের সামনে এক সমাবেশের আয়োজন করা হয়।

এতে বক্তব্য রাখেন লোহাগাড়া বণিক সমিতির সভাপতি মহিউদ্দিন চৌধুরী বাচ্চু, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোস্তফা কামাল ও সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলমসহ বিভিন্ন মার্কেটের ব্যবসায়ী নেতৃবৃন্দ।

বক্তরা বলেন, আমরা বাঁচতে চাই। লকডাউন চাইনা। এরআগেও লকডাউনে অনেক ক্ষতি হয়েছে। এবারও যদি এই সময় মার্কেট ও শপিংমল বন্ধ থাকে, তাহলে আমাদের পথে বসতে হবে। আমাদের এই ব্যবসার উপর অনেক পরিবার নির্ভরশীল। ব্যবসা বন্ধ হয়ে গেলে না খেয়ে মরতে হবে। এ সময় তারা ‘পেটের দায়ে আন্দোলনে নেমেছি, করোনায় মরতে পারি ক্ষুধার জ্বালায় নয়’, ‘স্বাস্থ্যবিধি মানবো, দোকানপাট খুলবো’ শ্লোগান দেন।

এদিকে খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আহসান হাবিব জিতু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ ঘটনাস্থলে ছুঁটে আসেন। দুপুরে উপজেলা প্রশাসনের সাথে ব্যবসায়ী নেতৃবৃন্দের বৈঠক হয়। এ সময় ব্যবসায়ীদেরকে সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানান ইউএনও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!