- Lohagaranews24 - https://lohagaranews24.com -

লোহাগাড়ায় বাসের ধাক্কায় স্কুল শিক্ষক আহত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মুহাম্মদ মহিউদ্দিন (৪৫) নামে এক স্কুল শিক্ষক গুরতর আহত হয়েছেন। রোববার (৩ জানুয়ারি) রাত ৮টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আমিরাবাদ ইউনিয়নের রাজঘাটা ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

আহত মহিউদ্দিন উপজেলার চরম্বা ইউনিয়নের মাইজবিলা এলাকার মৃত মাস্টার আলিম উদ্দিনের ছেলে ও বড়হাতিয়া ইউনিয়নের সেনেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

আহতের সহকর্মী মাস্টার নাছির উদ্দিন জানান, মোটরসাইকেল যোগে বটতলী মোটর ষ্টেশনে আসার পথে চট্টগ্রামমুখী মারসা পরিবহণের যাত্রীবাহী একটি বাস মহিউদ্দিনকে ধাক্কা দেয়। এতে তিনি মাথায় গুরতর আঘাত পান। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারী হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দূর্ঘটনার পর যাত্রীবাহী বাস দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

দোহাজারী হাইওয়ে থানার এসআই মো. জাহাঙ্গীর জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। তবে দূর্ঘটনার পর যাত্রীবাহী বাস দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। বাসটি খুঁজে বের করার চেস্টা চলছে।