- Lohagaranews24 - https://lohagaranews24.com -

লোহাগাড়ায় প্রবাসীর বসতঘরে ডাকাতি

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া সদর ইউনিয়নে প্রবাসীর বসতঘরে ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার (১৬ জুন) ভোররাত ৩টার দিকে ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পূর্ব লোহাগাড়া হাজির পাড়ায় এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্তরা হলেন ওই এলাকার আবদুল অদুদের পুত্র নজির আহমদ, মহিউদ্দিন ও তাজ উদ্দিন। স্থানীয় ইউপি সদস্য আবদুস ছবুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ক্ষতিগ্রস্ত নজির আহমদ জানান, তারা তিন ভাইয়ের পরিবার একই বসতঘরে বসবাস করেন। তার মধ্যে তিনি দেশে ও অন্য দুই ভাই প্রবাসে থাকেন। ঘটনাররাতে ডাকাতদলের একজন বসতঘরের ছাদের সিঁড়িঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। এরপর দরজা খুলে প্রায় ১৫ জনের সশস্ত্র ডাকাতদল ঘরের ভেতর প্রবেশ করে। পরিবারের সকলকে বসতঘরের একটি কক্ষে জিম্মি করে ৬ ভরি স্বর্ণালংকার, নগদ ২২ হাজার টাকা, ৩টি মোবাইলসেট ও মূল্যবান ইলেকট্রনিক্স সামগ্রী নিয়ে যায়। তছনছ করে পেলে বসতঘরের আসবাবপত্র। এ সময় বাঁধা দিলে ডাকাতরা গৃহবধু শাহিদা আক্তারকে লাঠি দিয়ে আঘাত ও চড়-থাপ্পর মারে। ডাকাতদলের অনেকে মুখোশ পরিহিত ছিল।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, ডাকাতির ঘটনার ব্যাপারে থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। তবে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ডাকাতদের চিহ্নিত করার তৎপরতা চলছে। এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।