- Lohagaranews24 - https://lohagaranews24.com -

লোহাগাড়ায় প্রবাসীর বসতঘরে চুরি

533

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার উত্তর কলাউজান মরিচ্চ্যা পাড়ায় এক প্রবাসীর বসতঘরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। আজ ২৮ সেপ্টেম্বর শনিবার সকালে বসতঘরে চুরির বিষয়টি জানতে পেরেছেন। প্রবাসীর স্ত্রী রেহেনা আক্তার সাংবাদিকদের কাছে বিষয়টি নিশ্চিত করেছেন।

ক্ষতিগ্রস্ত প্রবাসী মুহাম্মদ মোস্তফিজুর রহমান ওই এলাকার জুলফিকার আলীর পুত্র। তিনি দীর্ঘদিন যাবত সৌদি আরবে অবস্থান করছেন।

প্রবাসীর স্ত্রী রেহেনা আক্তার সাংবাদিকদের জানান, গত ২৭ সেপ্টেম্বর শুক্রবার সকালে বসতঘর তালাবদ্ধ করে উপজেলার সদরের রশিদের পাড়ায় বাপের বাড়িতে যান। পরদিন সকালে শ্বশুর বাড়িতে গিয়ে বসতঘরের ছাদের গ্রীল, রুম দরজা ভাঙ্গা এবং আসবাবাপত্র ও অন্যান্য মালামাল এলোমেলো অবস্থায় দেখতে পান। ধারণা করা হচ্ছে শুক্রবার দিনগত রাতে এ চুরির ঘটনা ঘটেছে।

তিনি আরো জানান, চোরেরা বসতঘরে থাকা ৮ ভরি স্বর্ণালংকার, নগদ ১ লাখ টাকা, টেলিভিশনসহ মূল্যবান ইলেকট্রনিক্স সামগ্রী ও অন্যান্য মালামাল নিয়ে যায়।

খবর পেয়ে লোহাগাড়া থানার এএসআই শাকিল সিকদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি সাংবাদিকদের জানান, এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।